Dr. Shuayeev Md. Abdullah

Published:
2021-04-28 11:22:44 BdST

অতিমারী মহাযুদ্ধের 'অর্জুন' রতন টাটাকে যে কারণে স্যালুট জানাচ্ছে সবাই


ডা. শুয়াইব মহম্মদ আব্দুল্লাহ
-------------------

রতন টাটা, আপনাকে স্যালুট।
সবার মধ্যে জাগ্রত হোক বিশ্ব মানবতাবোধ।
সম্পদ কাজে লাগুক মানব কল্যাণে।।।
তিনি করোনা কালে অতি মারী মহাযুদ্ধে ১৫০০ কোটি রুপি দিয়েছেন, সে পুরনো খবর। তিনি জবান দিয়েছেন, যদি দেশের জন্য সব সম্পদ দিতে হয়, তাও দেবেন।
তিনি পার্শি সম্প্রদায়ের মহাবীর বিজনেস টাইকুন।
ভারতের বড় বড় বিজনেস টাইকুন রা পার্শি। যারা প্রকৃত অর্থে ইরান থেকে মৌলবাদীদের নিপিড়ন নির্যাতনের শিকার হয়ে ভারতে অাশ্রয় নেন। এবং প্রকৃত অর্থে ভারত বর্ষের সম্পদ সম্প্রদায়ে পরিনত হন।

রতন টাটা জার্মানির Linde কোম্পানির থেকে 24 টি mobile oxygen plant কিনছেন। Indian Air Force দায়িত্ব নিয়েছে প্লান্টগুলি সুরক্ষিত অবস্থায় দেশে নিয়ে আসার। Indian Army কেরালা - তামিলনাড়ুতে প্রস্তুত অক্সিজেন ট্রেনে করে বিভিন্ন রাজ্যের উদ্দেশ্যে বেরিয়ে গেছে, বাকি সব প্লান্টের ফাঁকা ট্যাঙকারগুলো Indian Airforce কেরালা ও তামিলনাড়ুতে নিয়ে যাচ্ছে ফিলিং এর জন্য !
এই মুহূর্তে অক্সিজেনের চাহিদার কথা মাথায় রেখে দিল্লি হাইকোর্ট ঘোষণা করেছে এই অক্সিজেন সরবরাহে কোনোরকম রাজনৈতিক/ স্ব প্ররোচিত বাধা সৃষ্টি করলে " ফাঁসি" এবং সেনাকে "Shoot at sight order" দেওয়া হয়েছে with no command.

আশা করা যায় এটা নিয়ে অত্যন্ত কেউ রাজনীতির দাগ লাগাবে না, আপনি হিন্দু- মুসলিম, বিজেপি- তৃনমূল- বাম যে কেউ হোন মনে রাখবেন সবার জন্য এই অক্সিজেন, অক্সিজেন কোনো ধর্ম/ রাজনৈতিক দল কিছু চেনে না, আশা করি সেনা সুরক্ষিত ভাবে সব নিয়ে আসবেন, আর অবশ্যই আবার একবার India bow down to you Ratan Tata

জয় হোক বিশ্ব মানবতার। জয়তু রতন টাটা!!!


বাংলাদেশিরা ব্যাস্ত নষ্ট বিকৃত ভ্রষ্ট আল্লামা মামুনুল হক, বিজনেস টাইকুন সায়েম সোবহান দের মুতা বিবাহ,মুত ভক্ষণ, দোয়াদরুদের পানি, মানবিক বিবাহ, নষ্টামি জায়েজ, নাজায়েজ ওয়াজ নিয়ে, নানা গায়েবি গালগল্প নিয়ে।
হায়রে! বাংলাদেশেরও যদি একজন রতন টাটা থাকতো। আমরাও যদি পার্শি দের জায়গা দিতাম! শায়দ!!

 

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়