SAHA ANTAR

Published:
2020-10-08 10:32:53 BdST

আপনার সেবায় সপ্তাহের ৭ দিন ২৪ ঘন্টাই নিয়োজিত যিনি


 


ডাক্তার প্রতিদিন _____________

চিকিৎসকদের বিরুদ্ধে ক্রমাগত একপেশে নেতিবাচক প্রোপাগাণ্ডার বিরুদ্ধে নিজের একটি অর্জনের উদাহরণ দিয়ে সোসাল মিডিয়ায় ' ডাক্তার প্রতিদিন' এর নিয়মিত লেখক মেজর ডা.খোশরোজ সামাদ অতি সম্প্রতি সোসাল মিডিয়ায় লেখেন।তাঁর এই গর্বের অংশীদার ডাক্তার প্রতিদিন' পরিবারের সকল সদস্য। তাঁর লেখা পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হল -
জাতিসংঘের মূল্যায়ন এবং আপনার জন্য টেলি মেডিসিন
--------------------------------------
১।জাতিসংঘ শান্তি মিশনে চিকিৎসক হিসেবে কর্মরত থাকবার সময় আমার ' Evaluation Report'- এ লেখা হয় 'As a medical Officer he provided medical treatment of United Nations Military obsevers, --- local people, employees with keen interest and very high level of professionalism. 'এখানে উল্লেখ করা যেতে পারে, অন্তত ৩৮ টি দেশের অফিসার, সৈনিক বেসামরিক কর্মকর্তা - কর্মচারীবৃন্দ , সাহারা মরুভূমির স্থানীয় রোগীদের চিকিৎসা সেবা দেয়ার সৌভাগ্য অর্জন করি।
২। করোনা চিকিৎসায় সি এম এইচ সারা দেশে সুনাম কুড়িয়েছে। সশস্ত্রবাহিনী এবং তাঁদের পরিবারের চিকিৎসা সেবায় অংশ গ্রহণের ফলে চিকিৎসক হিসেবে আমার আত্ম প্রত্যয় বেড়েছে অনেকগুন। সেই অভিজ্ঞতার আলোকে সর্বসাধারণকে করোনাসহ অন্যান্য চিকিৎসা সেবা দেয়ার ব্রত নেই।
৩।এই লেখাটি যিনি পড়ছেন তিনি ব্যক্তিগতভাবে আমার পরিচিত বা অপরিচিত যেই হোন না কেন সংকোচের বিহবলতা ভেংগে দ্রুত আমার সাথে যোগাযোগ করুন। WhatsApp এ 01707549359 নম্বরে এস এম এস করুন। বিশেষ জরুরি প্রয়োজন হলে ম্যাসেঞ্জারে রিং করতে পারেন। আপনার উপসর্গ যেমন জ্বর - ৩ দিন, কাশি ২ দিন, পাতলা পায়খানা ১ দিন ইত্যাদি লিখুন। আমি অতিদ্রুত রিং ব্যাক করবো।
৪।আপনার সেবায় সপ্তাহের ৭ দিন ২৪ ঘন্টাই এই সেবা প্রদান করা হচ্ছে।

_______________________

ADD.

সৌজন্যে
ডা. সুলতানা এলগিন


সহযোগী অধ্যাপক
মনোরোগ বিদ্যা বিভাগ
কনসালটেন্ট , ওসিডি ক্লিনিক ও জেরিয়াট্রিক ক্লিনিক
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় , ঢাকা

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়