Ameen Qudir

Published:
2019-09-01 09:27:42 BdST

মন ভাল করার ভিডিয়ো, বৃদ্ধাশ্রমে মনের আনন্দে নাচছেন এক দল বৃদ্ধা


এই বৃদ্ধ মহিলাদের আনন্দে নাচের দৃশ্য মন কেড়েছে নেটিজেনদের। অনেকেই তাঁদের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করেছেন। বৃদ্ধাশ্রমে থেকেও যে তাঁরা নিজেদের মতো করে আনন্দ করছেন, তাতে খুশি প্রকাশ করেছেন সবাই।

অসমিয়া গানের তালে নাচছেন বৃদ্ধারা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সংবাদ সংস্থা


সবাই নিজের মতো করে আনন্দ খুঁজে নেন। তেমনই গুয়াহাটির একটি বৃদ্ধাশ্রমে আনন্দে মেতে উঠলেন বৃদ্ধ মায়েরা। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, এক দল বৃদ্ধা অসমিয়া গানের তালে তালে নাচছেন। এই বয়সে তাঁদের ওই নাচ দেখলে আপনার মনও ভাল হয়ে যাবে।

ফেসবুকে ‘মাদার ওল্ড এজ হোম, গুয়াহাটি’ নামে একটি পেজে ভিডিয়োটি আপলোড হয়েছে। সেখানে, এক ব্যক্তি হাতে মাইক্রোফোন নিয়ে অসমিয়া গান গাইছেন। আর তাঁর সামনে চার জন বয়স্ক মহিলা নিজেদের মতো করে নেচে যাচ্ছেন। এই বয়সেও গানের তালে তালে কোমর দোলাতে অসুবিধা হচ্ছে না তাঁদের। আর গানে তালে তাল দিতেও হচ্ছে না কোনও ভুল। উপস্থিত অন্যান্য বয়স্ক মহিলারাও চেয়ারে বসে নাচছেন।


ভিডিয়ো লিঙ্ক :https://www.facebook.com/496459173718106/videos/646205422555209/?t=31

 

কোনও একটি অনুষ্ঠানের জন্য গোটা হলটিকে সুন্দর করে সাজানো হয়েছিল ফুল, বেলুন, চেয়ার দিয়ে। তৈরি করা হয়েছিল একটি ছোট্ট মঞ্চও। অনুষ্ঠান যাই থাকুক, এই বৃদ্ধ মহিলাদের আনন্দে নাচের দৃশ্য মন কেড়েছে নেটিজেনদের। অনেকেই তাঁদের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করেছেন। বৃদ্ধাশ্রমে থেকেও যে তাঁরা নিজেদের মতো করে আনন্দ করছেন, তাতে খুশি প্রকাশ করেছেন সবাই।

ভাইরাল হওয়া ভিডিয়োটি গত শুক্রবার ২৩ অগস্ট আপলোড হয়েছে। প্রায় ১৮ মিনিটের ভিডিয়োটি এখনও পর্যন্ত ৫ লক্ষ ৫২ হাজারের বেশি বার দেখা হয়েছে। লাইক পড়েছে প্রায় সাড়ে সাত হাজার। শেয়ার হয়েছে ৯ হাজারের বেশি বার। শুধু তাই নয়, এই একটি ভিডিয়োতেই কমেন্ট পড়েছে প্রায় ৪ হাজার।

___________________________________

যেখানে মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সহ সকল বিশাল স্থাপনা। 
এখানে সঠিক দামে এপার্টমেন্ট বিক্রি হচ্ছে। ADEPT JAHAN 
১৪ নম্বর রোডে। ৪ কাঠার ওপরে নির্মিত বাড়ি । গ্রাউন্ড +৮ । প্রায় রেডি বাড়ির ল্যান্ড লর্ড তার অংশের ফ্লাট বিক্রি করবেন। 
তিন বেড , ড্রইং ডাইনিং ও অন্যান্য সুবিধা। বিস্তারিত যোগ: :01713430902

 

বিজ্ঞাপণ : সকল যোগ :01713430902

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়