Ameen Qudir

Published:
2019-04-22 22:07:29 BdST

ফেয়ারনেস ক্রিমের দুই কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন এই চিকিৎসক


 

ডেস্ক
______________________

তিনি খোদ আমেরিকা থেকে মেডিকেল ডিগ্রি ও উচ্চ ডিগ্রিধারী চিকিৎসক। তিনি জানেন, ফেয়ারনেস ক্রিমের জালিয়াতির রহস্য। জানেন, এই সব ক্রিমে ত্বকের কত ক্ষতি। তাই যখন এই মেধাবী চিকিৎসকের কাছে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করার জন্য দুই কোটি টাকার প্রস্তাব এল ; তিনি দ্বিধাহীন চিত্তে প্রত্যাখ্যান করলেন।
এই চিকিৎসক এখন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের হার্টথ্রব নায়িকা। এক নামে সবাই তাকে চেনে। নাম সাই পল্লবী। ডা. পল্লবী। বললেন, ত্বক ঈশ্বরের দান। আমার ত্বক কেন বদলাব। ডা. পল্লবী হার্ট থ্রব হয়েও মানবসেবা ভোলেন নি। নিয়মিত সময় পেলেই রোগী সেবায় নিয়োগ করেন নিজেকে। দেন ফ্রি চিকিৎসা।

সাই পল্লবী ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন কারণ তিনি নিজে মেকআপ ব্যবহার করেন না বললেই চলে। পর্দায় যতটুকু না হলেই নয়, ততটুকু মেকআপে দেখা যায় তাকে। নিজের ত্বকের খুঁতগুলো লুকাতে চান না তিনি। আর সেকারণেই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে চাননি সাই পল্লবী।

এর আগে সাই পল্লবী বলেছিলেন, ‘আমি বিউটি প্রোডাক্ট এর পক্ষে নই। আপনি যেমন এবং আপনার ত্বকের রঙ যেমন, সেটাতেই আপনার আত্মবিশ্বাসী হতে হবে।’

মালায়ালম নায়িকা সাই পল্লবী সবসময়েই থাকেন আলোচনায়। এবারও তিনি শিরোনামে এসেছেন। আর তার কারণ হলো, ফেয়ারনেস ক্রিমের একটি বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপনের জন্য তাকে দুই কোটি রুপি দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল।

২০১৫ সালে ‘প্রেমাম’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় সাই পল্লবীর। প্রতিটি সিনেমাতেই তার লুক রাখা হয়েছে খুব সাদামাটা। তার ব্রণগুলোও মেকআপে ঢেকে দেয়া হয়নি।



সাই পল্লবীর সর্বশেষ মুক্তি পাওয়া হরর সিনেমা ‘আথিরানে’ ফাদা ফসিলের বিপরীতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘এনজিকে’ সিনেমাটি। এই ছবিতে তিনি সুরিয়া এবং বিরাট পাভরমের পাশাপাশি রানা দুর্গাবর্তীর সঙ্গে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়