Ameen Qudir

Published:
2018-07-09 02:21:44 BdST

মিডিয়া মাস্তানির প্রতিবাদে চট্রগ্রামের সমস্ত বেসরকারী চিকিৎসা অনির্দিষ্ট কালের জন্য বন্ধ


 

 

ডেস্ক রিপোর্ট
________________________

রোববার থেকে চট্রগ্রামের সমস্ত বেসরকারী চিকিৎসা সেবা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।
চিকিৎসা সেবা সব সরকারী হাসপাতালে চালু থাকবে।

 

সাংবাদিক কর্তৃক বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের উপর নগ্ন হামলার প্রতিবাদে, জেলা, উপজেলা সহ সকল স্তরে প্রাইভেট প্র্যাকটিস সহ ,ডায়াগনস্টিক সেন্টার,বেসরকারি ক্লিনিক হাসপাতালে চিকিৎসা সেবা অনিদিষ্ট কালের জন্য বন্ধ ঘোষনা করা হয়েছে।
বেসরকারি চিকিৎসক সূত্র জানান, চট্টগ্রামের বিভিন্ন বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠানে অস্ত্র তাক করে ভীতিকর পরিস্থিতি তৈরি করে হয়রানি মূলক রোগীর এন্ট্রি বন্ধ করে,ল্যাবরেটরি কার্যক্রম বন্ধ করে,অপারেশন থিয়েটার ও আইসিইউ এর মত সংবেদনশীল সংরক্ষিত স্থানে নির্ধারিত পোষাক ব্যতিত সাংবাদিক সহ সদলবলে ন্যাক্কারজনক অনুপ্রবেশ এর প্রতিবাদে বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান সমিতি, চট্টগ্রামের উদ্যোগে অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার চিকিৎসা কার্যক্রম ও পরীক্ষা নিরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে ।

সরকারি হাসপাতাল সহ সকল সরকারি চিকিৎসা প্রতিষ্টান গুলো খোলা থাকবে,রোগীদের জরুরী চিকিৎসার জন্য।ইনশাআল্লাহ সরকারি হাসপাতালে ডাক্তারদের আন্তরিকতার কোন অভাব হবে না।
বিএমএ, বিপিএমপিএ,বিপিসিএ,ডেন্টাল সোসাইটি চট্টগ্রাম শাখার দায়িতবশীলরা জানান,

সাংবাদিক কর্তৃক চিকিৎসা প্রতিষ্ঠানে নগ্ন হামলার প্রতিবাদে সকল প্রাইভেট ডক্টরস চেম্বার(ডেন্টাল চেম্বার সহ),বেসরকারি হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়