ডাক্তার প্রতিদিন

Published:
2020-06-08 03:51:07 BdST

খুনি মোশতাকের ভাতিজা বা খুনি রশিদের খালাতো ভাই নই: আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক:জানালেন ডা. ফেরদৌস


 

ডেস্ক
_______________

করোনা রোগীদের সেবা দিয়ে আলোচিত- লোকপ্রিয় নিউ ইয়র্ক প্রবাসী ডা. ফেরদৌস খন্দকার তার দেওয়ালে এক লেখায় চ্যালেঞ্জ দিয়ে পরিস্কার জানিয়েছেন, তিনি বেঈমানে আজম খন্দকার মোশতাকের ভাতিজা কিংবা বঙ্গবন্ধুর খুনি কর্নেল রশিদের খালাতো ভাই নন।এই দুই খুনির সাথে তার পারিবারিক কিংবা আদর্শিক কোন সম্পর্ক নেই। বরং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তিনি তাদেরকে চরম ঘৃণা করেন।
আলোচিত এই জনপ্রিয় চিকিৎসকের বক্তব্য হুবহু আমরা প্রকাশ করলাম।


ডা. ফেরদৌস খন্দকার
______________________

প্রিয় বাংলাদেশ। দেশে এসেছিলাম নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে করোনা নিয়ে সবার পাশে দাঁড়িয়ে কাজ করতে। তার জন্যে জীবনের ঝুঁকি নিতেও আমি পিছপা হইনি।
যখন ভালো উদ্দেশ্য নিয়ে আমি দেশে এসেছি, তখন একদল লোক আমার বিরুদ্ধে মিথ্যা
অপপ্রচার শুরু করেছে। বলা হচ্ছে, আমি নাকি খুনি খন্দকার মোশতাকের ভাতিজা কিংবা খুনি কর্ণেল রশিদের খালাতো ভাই। অথচ পুরো বিষয়টি কাল্পনিক। আমার বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। কুমিল্লায় বাংলাদেশের অসংখ্য মানুষের বাড়ি। কুমিল্লা বাংলাদেশের একটি স্বনামধন্য জেলা। কুমিল্লায় বাড়ি হলেই কেউ খুনি মোশতাকের ভাতিজা কিংবা কর্নেল রশিদের খালাতো ভাই হয়ে যায় না। আমি স্পষ্ট করে বলছি, এই দুই খুনির সাথে আমার পারিবারিক কিংবা আদর্শিক কোন সম্পর্ক নেই। বরং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমি ,তাদেরকে চরম ঘৃণা করি। ফলে যারা এই খারাপ কথাগুলো ছড়াচ্ছেন, বলছেন, তাদের উদ্দেশ্য পরিস্কার; ভালো কাজে বাধা দেয়া। এটা অন্যায়। আমি তীব্র প্রতিবাদ ও ঘৃণা জানাচ্ছি। সেই সাথে প্রমাণের জন্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছি। যদি মনে করেন আমার সেবা আপনাদের সরকার, তাহলে পাশে থাকুন।


_______
বিশেষ নোটস :
নিউইয়র্ক এর বাসিন্দা ডা ফেরদৌস খন্দকারকে নিয়ে এখন আলোচনা ও তাকে ঘিরে জনপ্রিয়তা তুঙ্গে। ডাক্তার প্রতিদিন এ তাকে নিয়ে দুটো লেখা প্রকাশ হয়েছে। যেমন তার অসম্ভব জনপ্রিয়তা নিয়ে এই লেখা প্রকাশ হয়েছে।
লিঙ্ক :https://daktarprotidin.com/manusher-jonno/5528/%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%89-

 

তেমনি নিউইয়র্কে তার ঘরে ঘরে করোনা রোগী দেখার মিথ নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা বাংলাদেশী সাংবাদিকের সংযত পর্যালোচনাও প্রকাশ করেছে ।লিংক :https://daktarprotidin.com/column/5531/%E0%A6%A1%E0%A6%BE%E0%A6%83-%E0%A6%AB%E0%A7%87%E0%A6%B0%E0%A6%A6%E0%A7%8C%E0%A6%B8 

আমরা সবার মত,প্রশংসা, পর্যালোচনা প্রকাশের পক্ষে। আমরা ভাল কাজের প্রশংসায় অকুন্ঠ ; একইভাবে ব্যাক্তিক কাজের আলোচনা, প্রতিমতও যথাগুরুত্ব দিয়ে দেখি। এবং মত প্রকাশের পক্ষে।
বার্তা সম্পাদক: ডাক্তার প্রতিদিন

_______________________

AD...

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়