Dr.Liakat Ali

Published:
2023-10-30 21:41:58 BdST

চেম্বার শেষে বাসায় ফেরার পথে রামেক হাসপাতালের চিকিৎসক ছুরিকাঘাতে খুন


 

ডেস্ক
_________________

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক চিকিৎসককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার (২৯ অক্টোবর) দিবাগত রাত পৌনে বারটার দিকে চেম্বার থেকে বাড়ি ফেরার পথে এ খুনের ঘটনা ঘটে।

নিহত চিকিৎসক ডাঃ গোলাম কাজেম আলী আহমেদ (৪০)চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস- ৪২ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। জানা গেছে, রাজশাহীর পপুলার ডায়াগনস্টিক সেন্টার থেকে চেম্বার শেষ করে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। মোটরসাইকেল চালক ছিলেন মো. শাহিনুজ্জামান নামে গ্লোব ফার্মাসিউটিক্যালের একজন মেডিকেল রিপ্রেজেনটিভ। জানা যায়, তার সঙ্গে প্রায়ই যাওয়া আসা করতেন ডাঃ কাজেম আলী।

জানাযায়, তাঁরা বর্ণালী মোড়ে লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে সিলভার রঙের একটি হায়াস মাইক্রোবাস প্রথমে তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চালক বাধ্য হয়ে রাস্তার বামপাশে মোটরসাইকেল দাঁড় করান। এরপর মাইক্রোবাস থেকে তিনজন নেমে প্রথমে লাঠি দিয়ে চিকিৎসককের মাথায় আঘাত করে। এসময় তারা চালক শাহীনকে চলে যেতে বলে এবং চিকিৎসকের বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মাইক্রোবাসে করে পালিয়ে যায়। শাহীন মোটরসাইকেল নিয়ে চলে যেতে গিয়ে দেখেন পেছনে চিকিৎসক পড়ে আছেন, তার শরীর দিয়ে রক্তপাত হচ্ছে। এরপর স্থানীয়রা উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনজন মিলে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশ ধারণা করছে। ওই চিকিৎসকের স্ত্রী ফারহানা ইয়াসমিন বাদী হয়ে আরএমপির রাজপাড়া থানায় অজ্ঞাত তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তাঁর গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর থানার দেবীনগর ইউনিয়নে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়