SAHA ANTAR

Published:
2022-09-24 19:02:21 BdST

প্রবীণ ডাক্তার দম্পতির নবীন চিকিৎসক পুত্রের লাশ মিলল গঙ্গায়


 

সংবাদ সংস্থা / অন্তর সাহা

ঘাটের কাছে পড়ে রয়েছে স্কুটার এবং চটি। কিছু দূরে গঙ্গার ঘাট থেকে পাওয়া গেল চিকিৎসকের দেহ। নবীন এ-ই ডাক্তার প্রবীণ এক ডাক্তার দম্পতির সন্তান। সন্তানের লাশ দেখে ডাক্তার দম্পতি দিশাহারা।
কান্না কিছুতেই থামছে না।
ওই চিকিৎসকের এক বন্ধুরও খোঁজ মিলছে না। পুলিশ সন্ধান চালাচ্ছে তাঁর। ওই যুবকের সন্ধানে গঙ্গায় ডুবুরিও নামানো হয়। শনিবার এই ঘটনা ঘটেছে হাওড়ার জগন্নাথ ঘাটে। চিকিৎসকের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না বেলুড়ের লালাবাবু সায়র রোডের বাসিন্দা সৌরভ সাহারায় এবং রোহন কুমারের। শনিবার সকালে বেলুড়ের জগন্নাথ ঘাট এলাকায় চিকিৎসকের চিহ্ন দেওয়া একটি স্কুটার পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। এর কিছু পরেই সৌরভের মৃতদেহ গঙ্গায় ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সৌরভের পরিবার সূত্রে জানা গিয়েছে, সৌরভ পেশায় চিকিৎসক। রোহন পড়ছেন ফিল্ম স্টাডিজ নিয়ে। তাঁরা দু’জনেই ছোটবেলার বন্ধু।

সৌরভ আগে হাওড়ায় থাকলেও বর্তমানে তিনি কার্শিয়ঙের বাসিন্দা। তাঁর বাবা এবং মা-ও থাকেন সেখানে। তাঁরাও পেশায় চিকিৎসক। ছেলের মৃত্যুর খবর পেয়ে শনিবার তাঁরা পৌঁছন হাওড়ায়। সৌরভের মৃত্যুর পিছনে রহস্য দেখছেন তাঁর পরিবারের সদস্যরা। সুপ্রিয়া সাহা নামে সৌরভের এক আত্মীয়া বলেন, ‘‘ও সাঁতার জানত না। তাই গঙ্গায় স্নান করতে নামার প্রশ্নই ওঠে না, তাও আবার রাতের বেলায়। তা ছাড়া ফ্ল্যাটের এসি চলছিল এবং লাইট জ্বলছিল। দরজাও ভেজানো ছিল। তাই বিষয়টি ভাববার।’’ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শনিবার গঙ্গায় তল্লাশি চালিয়েও রোহনের কোনও খোঁজ পাওয়া যায়নি। তিনি পালিয়ে যেতে পারেন, এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। তার উপর ভিত্তি করে এগোতে চাইছেন তদন্তকারীরা।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়