Dr.Liakat Ali

Published:
2022-08-12 23:38:55 BdST

বহু নারী আসক্তি নিয়ে বাক বিতন্ডার জেরে হোটেলে নিয়ে ডা. জান্নাতকে খুন করে স্বামী রেজাউল


 

অভিযুক্ত রেজাউলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
_____________

বহু নারী আসক্তি নিয়ে ডা জান্নাতুল ও স্বামী মহম্মদ রেজাউলের মধ্যে বেশ কিছু দিন ধরে বাক বিতন্ডা চলছিল। ডাক্তার হিসেবে কাউন্সেলিং করে স্বামীকে সুস্থ সঠিক পথে ফিরিয়ে আনতে চেয়েছিলেন হতভাগ্য নারী চিকিৎসক। কিন্তু বিধি বাম।

জন্মদিন পালনের কথা বলে ডা. মোসাম্মৎ জান্নাতুল নাঈম সিদ্দিকাকে (২৭) রাজধানীর পান্থপথের আবাসিক হোটেলে নিয়ে স্বামী মহম্মদ রেজাউল করিম (৩১) হত্যা করেছে। স্বামী রেজাউল এর বহু নারী আসক্তি নিয়ে প্রয়াত ডা জান্নাতের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তারই জেরে এই নির্মম খুন। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)কে এসব তথ্য জানায় খুনি।

আজ শুক্রবার সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন।


অভিযুক্তের স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাত দিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়েছে, ২০১৯ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই চিকিৎসকের সঙ্গে অভিযুক্তের পরিচয় হয়। ২০২০ সালের অক্টোবরে তারা বিয়ে করেন। এরমধ্যে অভিযুক্তের সঙ্গে একাধিক নারীর সম্পর্ক আছে বলে জানতে পারেন ওই চিকিৎসক। বিষয়টি নিয়ে চিকিৎসক অভিযুক্তকে রেজাউলকে বিভিন্ন সময় কাউন্সেলিং বা তার সঙ্গে আলাপচারিতার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে এই নিয়ে তাদের মাঝে বিভিন্ন সময় বাগবিতণ্ডা সৃষ্টি হয়।


এসবের জেরে রেজাউল ওই নারী চিকিৎসককে হত্যার পরিকল্পনা করেন। সর্বশেষ গত ১০ আগস্ট জন্মদিন উদযাপনের কথা বলে রেজাউল ভুক্তভোগীকে পান্থপথের আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে ভুক্তভোগীর সঙ্গে রেজাউলের কথা কাটাকাটি, বাগবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। সেসময় রেজাউল ধারালো ছুরি দিয়ে ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পরবর্তীতে গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন। হত্যার পর রেজাউল চট্টগ্রামে পালিয়ে যায়।

গত ১০ আগস্ট রাতে পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসক ডা. জান্নাতুল নাঈম সিদ্দিকার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পরে গতকাল চট্টগ্রাম থেকে মো. রেজাউল করিমকে গ্রেপ্তার করে র‌্যাব।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়