SAHA ANTAR

Published:
2021-08-23 18:33:46 BdST

রেললাইনে বসে হেডফোন কানে মোবাইল গেমের নেশায় বুঁদ, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো ২ যুবকের


ছবি: প্রতীকী

 


শংকরকুমার রায়:

রেললাইনের উপরে বসেই মোবাইলে গেম খেলছিলেন বেশ কয়েকজন। মোবাইল গেমের নেশায় দূর থেকে আসা ট্রেনের শব্দও শুনতে পাননি তাঁরা। আর তার জেরেই ঘটল বিপদ। রেল সূত্রে খবর, প্রাণ গেল দু’জনের। যদিও স্থানীয়দের দাবি, এই ঘটনায় মৃত্যু হয়েছে চার যুবকের।



বেশ কয়েকজন মিলে উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ার ধূমডাঙ্গি এলাকায় রেললাইনের উপরে বসেছিলেন। চলছিল গল্পগুজব। সকলের হাতে ছিল মোবাইল। কানে হেডফোন। ঠিক সেই সময় আপ এবং ডাউন লাইন দিয়ে দু’টি ট্রেন চলে আসে। তা নজর এড়িয়ে যায় প্রাণ সকলের। যখন ট্রেন আসার কথা বুঝতে পারেন ওই যুবকেরা, তখন আর প্রাণে বেঁচে ফেরার ফুরসত ছিল না। আর তার ফলে ঘটল বিপত্তি।

 

ট্রেনের (Train) ধাক্কায় এদিক ওদিক ছিটকে পড়েন তাঁরা। জড়ো হয়ে যান স্থানীয়রা। তবে ততক্ষণে মৃত্যু হয়েছে সকলের। রেল সূত্রে খবর, ওই দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। যদিও স্থানীয়দের দাবি, প্রাণ গিয়েছে মোট চার যুবকের। তাদের নাম-পরিচয় যদিও এখনও জানা যায়নি।


অসতর্কতার জেরে ট্রেনের ধাক্কায় মৃত্যুর ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার ট্রেনের ধাক্কায় প্রাণহানি হয়েছে অনেকেরই। মোবাইল গেমের নেশা এবং হেডফোনের ব্যবহারই তার জন্য দায়ী। তা সত্ত্বেও হুঁশ ফিরছে না কারও। সে কারণে একের পর এক প্রাণহানির ঘটনা ঘটেই চলেছে। অসতর্কতার জেরে ট্রেনের ধাক্কায় প্রাণহানির ঘটনায় নবতম সংযোজন চোপড়া।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়