ডাক্তার প্রতিদিন

Published:
2020-04-19 17:17:09 BdST

দিল্লিতে ক্রমাগত হুমকির মুখে আত্মঘাতী ডাক্তার



ডেস্ক
__________________

ক্রমাগত হুমকির মুখে করোনা মহামারীকালে দিল্লিতে আত্মহত্যা করলেন এক চিকিত্‍‌সক। শনিবার সকালে দক্ষিণ দিল্লির নেব সারাই অঞ্চলে তিনি আত্মহত্যা করেন । আত্মহত্যা আগে সুইসাইড নোটে তিনি লিখে গিয়েছেন, এক আম আদমী পার্টি বিধায়ক তাঁকে নানা ভাবে হেনস্থা করছিলেন। তার জেরে এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, আত্মঘাতী চিকিত্‍‌সকের নাম রাজেন্দ্র সিং (৫২)। তাঁর দুর্গা বিহারের বাড়ি থেকে সুইসাইড নোটটি উদ্ধার করে পুলিশ। ডায়েরির পাতায় লেখা, আপ বিধায়ক প্রকাশ জারওয়াল ও তাঁর সহযোগী কপিল নাগার মৃত্যুর জন্য দায়ী।


তিনি লিখেছেন, আপ বিধায়কের জুলমবাজিতে আমি ভেঙে পড়েছি। এই পাঁচ বছরে জোরজলুম করে আমার কাছ থেকে পাঁচ লক্ষ টাকা নিয়েছেন ওই বিধায়ক। আমার পরিবার বাঁচাতে আমি ওই টাকা দিতে বাধ্য হয়েছি। এমনকী চাপের মুখে আমার গ্রামের জমিজমাও বেচে দিতে হয়। সেই টাকাও তুলে দিতে হয়েছে বিধায়কের শাগরেদ কপিল নাগারকে। ২০১৮ সালের ১৮ জুলাই আমাকে খুন করার হুমকিও দেন ওই বিধায়ক। এ ভাবে ভয় নিয়ে আমি বাঁচতে পারছি না। আমার মৃত্যুর জন্য এই দু-জনকে দায়ী করে যাচ্ছি। যদি আইন বলে কিছু থাকে, এঁদের দু-জনেরই সাজা পাওয়া উচিত।

পুলিশ জানিয়েছে, বাড়িতেই গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই ডাক্তার। একজন ভাড়াটিয়া ভোর সাড়ে ৫টায় ডাক্তারের দেহ ঝুলতে দেখে, পরিবারের সদস্যদের জানান। এর পর থানায় খবর দিলে, পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য এইমসে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়