Ameen Qudir

Published:
2020-02-18 04:34:40 BdST

'নেশাগ্রস্থ বেপরোয়া চালকে'র ঘাতক চাকায় দুই ম্যাটস শিক্ষার্থী নিহত:ব্যাপক বিক্ষোভ



ডেস্ক
____________________

বঙ্গবন্ধু সেতুপূর্ব পাড়ে গোলচত্বরে সড়ক দুর্ঘটনায় ম্যাটসের দুই শিক্ষার্থীর করুণ মৃত্যু নিয়ে তোলপাড় চলছে। নিহতের ঘটনার প্রতিবাদে টাঙ্গাইলে শোক র‌্যালি ও মানববন্ধন করেছেন ম্যাটস শিক্ষার্থীরা। তারা দাবি করেন, নেশাগ্রস্থ বেপরোয়া চলকদের বলি হলেন এই ম্যাটস শিক্ষার্থীরা।
সোমবার বেলা সাড়ে ১১টায় টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধনে জেলার সরকারি ও বিভিন্ন বেসরকারি ম্যাটসের কয়েক হাজার শিক্ষার্থী অংশ নেন। এর আগে  শোক র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে সমবেত হন তারা।
বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশন টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রাসেল সরকার, আন্দোলনকারী শিক্ষার্থীদের প্রতিনিধি আ. বাতেন ও রাজু আহমেদ প্রমুখ।
তারা বলেন, বর্তমানে নেশাগ্রস্ত ও প্রশিক্ষণ ছাড়া চালক দিয়ে গাড়ি চালানো হচ্ছে। ফলে প্রতিনিয়ত বিভিন্ন সড়কে দুর্ঘটনা ঘটছে। রোববার বিকেলে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে গিয়ে বাসের চাপায় দুই ইন্টার্ন ম্যাটস নিহত হন। দ্রুত সময়ের মধ্যে ঘাতক চালক ও হেলপারকে গ্রেফতারি এবং সর্বোচ্চ শাস্তির দাবি জানান ।
রোববার টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় বাসের চাপায় হামীম তূর্য (২১) ও সাদিয়া ইসলাম (২৬) নামে দুই ইন্টার্ন ম্যাটস নিহত হন।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়