Ameen Qudir

Published:
2020-02-14 06:32:47 BdST

আমেরিকান আজহারী কোপল্যান্ডের সম্পদের পরিমান ৭০০ মিলিয়ন ডলারের উপরে


ডা. রুমী আহমেদ

মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী প্রখ্যাত চিকিৎসক 

_______________________

বাংলাদেশের আজহারী, তাহেরি, কুয়াকাটা, তারেক মনোয়ার প্রমুখদের আমেরিকান কাউন্টারপার্ট হচ্ছেন কেনেথ কোপল্যান্ড, প্যাট রবার্টসন, বেনি হিল, বিলি গ্রাম, ক্রেফলো ডলার ইত্যাদি টেলি-ইভাঞ্জেলিস্ট বা ক্রিশ্চিয়ান ওয়াজকারীরা রা!

আমি জানিনা আজহারীর বেন্টলি আছে কিনা - তবে আজহারীর আমেরিকান ভার্সন কেনেথ কোপল্যান্ড এর কথা বলি! এদের ইনকাম যেহেতু ট্যাক্স একজেম্প্ট, এদের সঠিক উপার্জন ধারণা করা কঠিন! তবে জ্ঞাত সম্পদের হিসেবে কেনেথ কোপল্যান্ডের সম্পদের পরিমান ৭০০ মিলিয়ন ডলারের উপরে! তার সম্পত্তির মধ্যে আছে টেক্সাস ফোর্ট ওর্থে ১৫০০ একর এর উপর পালাসিয়াল এস্টেট, ২০ মিলিয়ন ডলারের প্রাইভেট জেট, ছয় মিলিয়ন ডলারের লেকসাইড ম্যানর ইত্যাদি!

তবে আমার ধারণা কোপল্যান্ডদের চেয়ে বাংলাদেশী ওয়াজকারীরা অনেক বেশি ক্লাসি, অনেক সফিস্টিকেটেড! আমেরিকান এক্স প্রেসিডেন্ট দের মতো আজহারীরা একটা স্পিকিং ফি নেয়! আজহারের স্পিকিং ফি মনে হয় কয়েক লক্ষ টাকা - বারাক ওবামা একটা স্পিচ দেবার জন্য চার লক্ষ ডলার স্পিকিং ফি নেন, হিলারি ক্লিনটন নেন দুই লক্ষ ডলার!

আর আমেরিকান আজহারী কোপল্যান্ড রা কি করেন? ওনারা ওনাদের টিভি বা ইউটিউব চ্যানেলে সিড(বীজ) বিক্রি করেন! ওরা ওদের ওয়াজের মধ্যে বলতে থাকবেন - এই মুহূর্তে আমার নাম্বারে কল করে ২৭৯ ডলার এর সিড (বীজ) কিনুন - এই বীজ বোনা হবে আপনার আখেরাতের জন্য এবং ইহকালের জন্য! এই সিড আপনাকে আখেরাতে রক্ষা করবে আর ইহকালে আপনাকে ধনী করবে!

দরিদ্র বৃদ্ধ আমেরিকান রা মহাবিষ্টের মতো এই অদৃশ্য বীজ কিনে - ইহকাল ও পরকালের মুক্তির বীজ, মাত্র ২৭৯ ডলার!
_______________________

ডা. রুমী আহমেদ। মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী প্রখ্যাত চিকিৎসক। সুলেখক। সিএমসি২৮।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়