Ameen Qudir

Published:
2020-02-09 23:48:11 BdST

পিরোজপুরে চাঁদাবাজের ছুরিকাঘাতে ঔষধ ব্যবসায়ী নিহত


একটি ওষুধের দোকানের ফাইল প্রতিকী ছবি ছবি।


সংবাদদাতা
_______________________

পিরোজপুর সদর উপজেলায় ঔষধ ব্যবসায়ী শেখ কামরুলকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার চলিশা ইউনিয়নের পশ্চিম চলিশা গ্রামের তালুকদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত কামরুল (৩৫) চলিশা গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে এবং চলিশ বাজারের মা মেডিকেল হলের মালিক।

                                 ঔষধ ব্যবসায়ী শেখ কামরুল

 


নিহত কামরুলের ভাই মাসুদ জানান, কয়েকদিন ধরে পিরোজপুর সদর উপজেলার সাতবেকুটিয়া গ্রামের সন্ত্রাসীরা কামরুলের কাছে চাঁদা দাবী করে আসছিল। সকালে খুনিরা কয়েকজন লোক নিয়ে কামরুলের দোকানে এসে চাঁদা দাবী করে হুমকি দিতে থাকে। এ সময় কামরুল চাঁদা দিতে রাজী না হওয়ায়তারা হামলা করে ছুরি দিয়ে বুকে ও মাথায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় কামরুল চিৎকার করলে স্থানীয়রা কামরুলকে বাঁঁচাতে এগিয়ে এলে খুনিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কামরুলকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, কামরুলকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
পিরোজপুর সদর থানার এসআই মো. জাফরুল হাসান জানান, টাকা-পয়সার লেনদেনের বিষয় নিয়েই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের আটকের অভিযান চালাচ্ছে। হামলাকারীদের ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়