Ameen Qudir

Published:
2018-12-13 22:48:50 BdST

অবিস্মরণীয় জয় : ফুলেল অভিনন্দনে সিক্ত সাইকিয়াট্রিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি


 

ডেস্ক
_____________________

অবিস্মরণীয় জয় পেয়ে ফুলেল অভিনন্দনে সিক্ত হচ্ছে সাইকিয়াট্রিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি । একদিকে শুভেচ্ছার বন্যা ; অন্যদিকে নতুন কমিটিকে ঘিরে প্রত্যাশার পারদও বাড়ছে। একদল কর্মপ্রত্যয়ী তরূণ নিয়েছেন এবারের দায়িত্ব। তাদের সঙ্গে জ্যেষ্ঠদের সমন্বয়ে গঠিত হয়েছে সকলের প্রত্যাশিত কার্যনির্বাহক দল। সকলের প্রত্যাশা, নতুন কমিটি সাইকিয়াট্রিস্টদের পেশাগত নানা স্বার্থ সমুন্নত রাখার পাশাপাশি এই সেক্টরের প্রতি বহুমুখী অবহেলা নিরসনে সর্বাত্মক ভূমিকা রাখবে।

 


কেন্দ্রীয় বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রিস্টস্ বিএপি'র ২০১৯-২০২০ সেশনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ডা: মো. ওয়াজিউল আলম চৌধুরী । তার সঙ্গে সাধারণ সম্পাদক হয়েছেন তরূণ মুখ সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ তারিকুল আলম । তারা সকল ভোটারের প্রতি , বিএপির সকল সদস্যর প্রতি কৃতজ্ঞতা জানান। যথাকর্তব্য পালনে দৃঢ়তার কথা জানান।

সভাপতি বলেন, তার প্রতি অর্পিত দায়িত্ব পালনে তিনি সদা সচেষ্ট থাকবেন, আছেন , ছিলেন।
অতীতেও সাইকিয়াট্রিস্টদের স্বার্থরক্ষায় অতন্দ্র ছিলেন। আগামীতেও থাকবেন।

রেকর্ড সংখ্যক ভোট পেয়ে
বিজয়ী সহসভাপতি ও
বাংলাদেশের জনপ্রিয়তম কথাশিল্পী অধ্যাপক ডা. মোহিত কামাল বলেন , ভালোবাসা ! ভালোবাসা ! সবার জন্য ভালোবাসা ।
সম্মান রক্ষার মালিক মহান আল্লাহ ।

বিজয়ী সহসভাপতি অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার ও সদস্য ডা. সুলতানা এলগিন 



বিজয়ী সহসভাপতি ও বাংলাদেশের পথিকৃৎ মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার বলেন, Respected BAP members, thank you very much for casting your valuable vote in my favour. Hoping for the betterment of Psychiatry and Mental Health.


নতুন কমিটির সদস্য ও ডাক্তার প্রতিদিন সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যার সহযোগী অধ্যাপক ডা. সুলতানা এলগিন বলেন, এবার একটি সর্বাঙ্গীন সুন্দর সকলের প্রত্যাশিত কমিটি হয়েছে । এই কমিটি তাদের কাজের সাফল্যের মাধ্যমে নিজেদের দক্ষতার প্রমাণ দেবে। মনোরোগ নিয়ে সমাজ সচেতক কর্মসূচি পালন করে বিদ্যমান নানা কুসংস্কার দূর করতে হবে।

 

বিএপি-২০১৯-২০২০ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের উপ-পরিচালক ও সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ তারিকুল আলম এক প্রতিক্রিয়ায় বলেন, সকলের ভালবাসায় এই জয়। এই জয় দায়িত্বশীলতার । এই জয় এই এসোসিয়েশনকে আরও এগিয়ে নেওয়ার। তিনি বলেন, সকলের জন্য কল্যাণকর কাজকেই আমি
প্রাধান্য দেব। আজ যেমন ভালবাসায় এই পদে আসীন হলাম, দায়িত্ব পালন শেষেও যেন সকলের ভালবাসায় সিক্ত হয়ে কর্মকাল সম্পূর্ণ করতে পারি, সেই প্রত্যাশায় আমি বিশ্বাসী।
যারা আমার প্রতি আস্থা রেখেছেন আমি তাদের সকলের আস্থার প্রতিদান দিতে চাই। বিএপি এর ঐতিহ্যকে ধরে রেখে তার অগ্রযাত্রা অব্যহত রাখতে চাই।


বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রিস্টস্ সিলেট শাখা -বাপসিল এর সকল সদস্যদের পক্ষ থেকে অভিনন্দন জানান, সহযোগী অধ্যাপক ডা. রমেন্দ্র কুমার সিনহা রয়েল । এক বিবৃতিতে তিনি বলেন,
"
কেন্দ্রীয় বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রিস্টস্ বিএপি'র ২০১৯-২০২০ সেশনে পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় -
বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রিস্টস্ সিলেট শাখা বাপসিল এর সকল সদস্যদের পক্ষ থেকে চি রযুবক কবি সাহিত্যিক গায়ক সাইকিয়াট্রিস্ট
নিখাঁদ ভদ্রলোক
অধ্যাপক ডা: মো. ওয়াজিউল আলম চৌধুরী'কে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।"


এখানে নতুন কমিটির পূর্ণ তালিকা দেয়া হল___________

সভাপতি : অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী।
সহসভাপতি অধ্যাপক ডা. মোহিত কামাল, অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার ও অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার মো. আজিজুল ইসলাম ।
সাধারণ সম্পাদক হয়েছেন ডা. তারিক সুমন।

, যুগ্ম সম্পাদক ডা. রমেন্দ্র কুমার সিনহা, ডা. জিল্লুর রহমান খান রতন।

কোষাধ্যক্ষ ডা. অভ্র দাশ ভৌমিক, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. মেখলা সরকার, অর্গানাইজিং সেক্রেটারি :ডা. নিয়াজ মো. খান ; সমাজকল্যান সম্পাদক ডা. সুস্মিতা রায়, আন্তর্জাতিক সম্পাদক ডা. সিফাত ই সাইদ, অফিস সম্পাদক ডা. একেএম খালেকুজ্জামান।

সদস্য নির্বাচিত হয়েছেন, অধ্যাপক ডা. মো. গোলাম রব্বানী, অধ্যাপক ডা. এমএস আই মল্লিক, অধ্যাপক ডা. গোপাল শঙ্কর দাস, অধ্যাপক ডা.ফারুক আলম, অধ্যাপক ডা.খসরু পারভেজ,
অধ্যাপক ডা.আবদুল্লা আল মামুন হোসেন, অধ্যাপক ডা.সালাউদ্দিন কাউসার বিপ্লব, অধ্যাপক ডা.তন্ময় প্রকাশ বিশ্বাস, সহযোগী অধ্যাপক ডা. সুলতানা আলগিন, ডা. দীপেন্দ্র নারায়ন দাস, সহযোগী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন আহমেদ, ডা. নুরুননাহার চৌধুরী।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়