Ameen Qudir

Published:
2018-11-07 21:14:23 BdST

ফেব্রুয়ারী মাসে ঢাকায় ইন্টারন্যাশনাল হেলথ কেয়ার সামিট




ডেস্ক
__________________________

আগামী ফেব্রুয়ারী মাসে বাংলাদেশের রাজধানী ঢাকাতে আয়োজন হচ্ছে স্বাস্থ্য নিয়ে এক আন্তর্জাতিক সামিট। এই আয়োজনের নাম : ইন্টারন্যাশনাল হেলথ-কেয়ার সামিট (আইএইচএস)। এ সম্মেলনের মূল প্রতিপাদ্য - ‘ডিজিটাল হেলথ এন্ড ওমেন এমপাওয়ারম্যান্ট’। আয়োজন করছে আমারহেলথ ডটকম, এটিএন মেডিকেয়ার লি: এবং গ্লোবাল ইভেন্ট স্টুডিও । প্রথমে সম্মেলনের তারিখ নভেম্বরে রাখা হলেও অনিবার্য কারণে তা বদলে ফেব্রুয়ারিতে নেয়া হয়েছে বলে আয়োজকরা জানান। 
এ বিষয়ে আয়োজকরা বেশ কিছু মনোজ্ঞ প্রচারণা চালাচ্ছেন।
তাদের মূখ্য আমন্ত্রণে তারা বলছেন:
"আমরা প্রত্যেকে যদি আমার স্বাস্থ্য নিয়ে একটুখানি ভাবি, তাহলে আমরা শুধু বেঁচে থাকবো না, বাঁচার মতো বেঁচে থাকবো। এ লক্ষ্যেই- ঢাকার, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ফেব্রুয়ারী মাসে অনুষ্ঠিত হচ্ছে ইন্টারন্যাশনাল হেলথ-কেয়ার সামিট (আইএইচএস)। ইন্টারন্যাশনাল হেলথ-কেয়ার সামিটে আমরা সবাই থাকছি, আপনি থাকছেনতো?"

 

ডাক্তার প্রতিদিন.কম ও ডাক্তার প্রতিদিনের সম্পাদক ডা.সুলতানা এলগিন এ সম্মেলনের সর্বাঙ্গীন সাফল্য কামনা করে বিবৃতি দিয়েছেন।
সম্পাদক বলেছেন, অনবদ্য এই আয়োজন বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাকে সুন্দরভাবে বিশ্বের সামনে তুলে ধরবে বলে আশা করি। এ ধরণের আয়োজন যত বেশী হবে, ততই বাংলাদেশের স্বাস্থ্য সেবা সেক্টরের উন্নয়ন বিশ্ববাসী জানবে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়