Ameen Qudir

Published:
2018-09-03 17:44:04 BdST

হাসপাতালের সেবা নিয়ে যত অভিযোগ : সোজা সাপটা জবাব বিগ্রেডিয়ার ডাক্তার পরিচালকের


 

বিগ্রেডিয়ার ডা. নাসির উদ্দিন আহমেদ

___________________________

অভিযোগের মুসাবিদা:

১।ট্রলি মেন রা ২০০ টাকা নেয়।
২।ট্রলি আসতে ১০ মিনিট দেরী হয়।
৩।স্পেশাল আয়ারা লেবার ওয়ার্ডে টাকা নেয়।
৪। ডাক্তার নার্স দের ব্যবহার খারাপ।
৫। হাসপাতাল নোংরা।

আমি সব ঠিক করতে পারব।১০০০হাজার রোগী ভর্তি থাকবে।বেডের অতিরিক্ত কোন রোগী ভর্তি হবে না। ৩০০০ রোগী ভর্তি থাকে।৫০০০ রোগী আউট ডোরে ভিজিট করে।তিনটি বিল্ডিং খারাপ , কাজ চলছে।

আপনারা জনগন রাজনৈতিক নেতা,মাননীয় মন্ত্রী,মাননীয় বিরোধী দলীয় নেত্রি,জেলা প্রশাসন, মেয়র মহোদয়, বিশিষ্ট নাগরিক দের নিয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ে যোগাযোগ করুন।যারা খারাপ আচরণ করে তাদের বদলী করুন।আমি চিঠি দিয়েছি বদলীর জন্য। নার্স বা ডাক্তাদের বদলীর জন্য। কর্তৃপক্ষ বদলী করে নি।জেলা প্রশাসন,র‍্যব,পুলিশ প্রশাসন, ট্রাফিক বিভাগ, গনপূর্ত কে বলেছি, কাজের গতি আসে নাই।সকল পর্যায়ের প্রফেসার অধ্যক্ষের নিয়ন্ত্রণে।তারা রোগীর কেয়ার না নিলে আমি কি করতে পারি। আমার কাছে লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নিতে পারি।

আমি বিনয়ের সাথে বলতে চাই এর চেয়ে ভাল করা এত সীমাবদ্ধতা নিয়ে আমার পক্ষে সম্ভব নয়। সবাইকে আন্তরিক ভাবে ও নিরপেক্ষ ভাবে অভিযোগ করতে হবে।
সেবা প্রদান বিষয় টি শুধু ডাক্তার বা নার্সদের বিষয় নয়।এটা টিম ওয়ার্ক।১০০০,রোগী থাকুক। আমি বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভাল সেবা দিতে পারব।

আমরা অতীত ভুলে যাই।এ হাসপাতালে দেখেছি রোগী সিজারের জন্য ১৫০০০ টাকার ঔষধ কিনত।আয়ারা ১০০০ টাকা নিত। ট্রলি ম্যান রা ৫০০ থেকে ১০০০ টাকা নিত।দূর্গন্ধে হাসপাতালে হাটা যেত না।তখন অভিযোগ ছিল না।

আমি এ শহরে বন্দী জীবন যাপন করি।কোথায়ও যাই না বিতর্কিত হওয়ার ভয়ে।
আমার কথায় কষ্ট পেলে দয়া করে ক্ষমা করবেন।
_____________________________

বিগ্রেডিয়ার ডা. নাসির উদ্দিন আহমেদ।
পরিচালক
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়