Ameen Qudir

Published:
2018-06-08 19:10:44 BdST

ভার্চুয়াল মজনুদের দৌরাত্ম্য


এই লেখার মডেল দক্ষিণী মহাতারকা নাগাচৈতন্য। দক্ষিণী অভিনেতা অভিনেত্রীদের ছবি দিয়ে ফেসবুকে চলে ভার্চুয়াল লাইলী মজনুদের দৌরাত্ম্য ।

 

 
ডা. কামরুল হাসান সোহেল
_________________________


আজকালকার ছেলেরা ফেসবুকে মেয়েদের প্রোপিক দেখেই প্রেমে পড়ে যায়!! মেয়েটার টাইমলাইন জুড়ে তার পিক দেখেই সে তাকে ভালোবেসে ফেলে,হোক মেয়েটি বিবাহিত, হোক সে এক বা একাধিক সন্তানের মা, সে তার স্বামী,সন্তান নিয়ে যতো সুখীই থাকুক না কেন, ছেলেটা ফেসবুকে এইসবকিছু দেখেও মেয়েটাকে ভালোবাসে বলে দাবী করে, এতোট সস্তা তার ভালোবাসা!! সে অন্য সম্প্রদায়ের হলেও সে মেয়েটিকে ভালোবাসে, যার সাথে তার জীবনে কোনদিন দেখা হয়নি আর জীবনে কোনদিন দেখা হবেনা তা ও নিশ্চিত তা ও সে মেয়েটিকে ভালোবাসে!!! হা হা হা, এতো সাইকো সে!!

এই জেনারেশনের ছেলেপুলেরা কি আজিব চিড়িয়া !! মেসেঞ্জারে একদিন কথা বলেই কারো প্রেমে পড়ে যায়!! আজিব তাদের প্রেম,ভালোবাসা। তাদের ভালোবাসা আলোর গতির চেয়েও বেশি গতিশীল, একদিন মেসেঞ্জারে কথা বলেই প্রেমে পড়ে যায়, পরের দিনই সব ছেড়ে তার কাছে চলে যাওয়ার আবদার করে বসে।
প্রেম, ভালোবাসা এত সস্তা না রে সাইকো, তাহলে ভালোবাসা কি জিনিস তা তুমি জীবনে দেখও নাই, কারো কাছ থেকে ভালোবাসা পাও ও নাই।

ভালোবাসা স্বর্গীয় অনুভূতি, সে অনুভূতি সবাই তার জীবনে পায় না। সত্যিকারের ভালোবাসা কেউ তার পুরো জীবনেও পায় না। কাউকে ভালোবাসি বললেই ভালোবাসা হয়ে যায় না। এইসব ভার্চুয়াল মজনুদের মেয়েরা যে কিভাবে সামাল দেয় আল্লাহই জানেন।
______________________

ডা. কামরুল হাসান সোহেল
আজীবন সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদ , কুমিল্লা জেলা।
কার্যকরী সদস্য স্বাধীনতা চিকিৎসক পরিষদ
আজীবন সদস্য,বিএমএ কুমিল্লা।
সেন্ট্রাল কাউন্সিলর, বিএমএ কুমিল্লা

 

 

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়