ডেস্ক

Published:
2024-03-19 09:08:32 BdST

বরিশাল জিলা স্কুল অ‍্যালামনাই অ‍্যাসোসিয়েশনের ইফতার পার্টি


 

 

ডেস্ক
______

১৬ মার্চ শনিবার রাওয়া রেস্তোরাঁর লাউঞ্জে বরিশাল জিলা স্কুল অ‍্যালামনাই অ‍্যাসোসিয়েশনের আহবায়ক কমিটির সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় সভাপতিত্ব করেন ১৯৫০ সালে বরিশাল জিলা স্কুল থেকে এসএসসি উত্তীর্ণ ব‍্যাচের প্রতিনিধি শাহাবুদ্দীন আহমেদ।

বরিশাল জিলা স্কুল অ‍্যালামনাই অ‍্যাসোসিয়েশনের আহবায়ক মমতাজ উদ্দিন আহমেদ বিগত দিনে অ‍্যালামনাই অ‍্যাসোসিয়েশনে আহবায়ক কমিটির কার্যক্রম তুলে ধরেন।

উল্লেখ্য, ২৯ ডিসেম্বর ২০২৩ তারিখে ১৯৫০ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত বরিশাল জিলা স্কুল থেকে এসএসসি উত্তীর্ণ প্রাক্তণ ছাত্র প্রতিনিধিরা কুর্মিটোলা গল্ফ ক্লাবে একটি সভায় মিলিত হয়ে বরিশাল জিলা স্কুল অ‍্যালামনাই অ‍্যাসোসিশনের আহবায়ক কমিটি গঠন করে। এই আহবায়ক কমিটি বরিশাল জিলা স্কুলের অ‍্যালামনাই জন‍্য একটি খসড়া গঠনতন্ত্র প্রণয়ন এবং সদস‍্য নিবন্ধনের কাজ শেষে ৯০ দিনের মধ‍্যে একটি সাধারণ সভা আয়োজনের জন‍্য দ্বায়িত্ব প্রাপ্ত হয়েছিল।

তবে যৌক্তিক কারণে সংখ‍্যা গরিষ্ঠের মতামত সাপেক্ষে এই মেয়াদ বাড়নো কথা নীতিমালায় অন্তর্ভুক্ত আছে। জাতীয় নির্বাচন এবং রমযান কারনে কমিটির কাজে কিছুটা ব‍্যাঘাত হওয়াতে যথাসময়ে নিধারিত কাজ শেষ করা যায়নি। সভায় সর্বসম্মতিক্রমে আহবায়ক কমিটি মেয়াদ ২৯ মার্চ ২০২৪ থেকে আরো ৯০ দিন বৃদ্ধি করা হয়।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়