ডেস্ক

Published:
2024-02-08 08:41:38 BdST

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হলেন


 

ডেস্ক
_____________

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক (ডা.) আহমেদুল কবীরকে অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) (চঃদাঃ) হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ দেয়া হয়েছে।
জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম)-এর পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) (চঃদাঃ) হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ দেয়া হয়েছে।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), সিলেট বিভাগ, ডা. মোঃ হারুন-অর-রশীদকে পরিচালক (প্রশাসন) হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ দেয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরে অতিরিক্ত মহাপরিচালক  পরিকল্পনা ও উন্নয়ন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এবং অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) পদে নিয়োগ প্রাপ্ত

অধ্যাপক (ডা.) আহমেদুল কবীর ও  পরিচালক (প্রশাসন)  ডা. মোঃ হারুন-অর-রশীদকে অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগ এ-র অধ্যাপক ডা সুলতানা আলগিন।  তিনি বলেন, নবনিযুক্ত ব্যাক্তিদের দক্ষ পরিচালনায় স্বাস্থ্য অধিদপ্তর নতুন প্রাণ পাবে। 

 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্ম সচিব স্বাক্ষরিত ৭ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ জারীকৃত প্রজ্ঞাপনের মাধ্যমে উক্ত আদেশ জারী করা হয়েছে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়