SAHA ANTAR

Published:
2022-04-04 18:00:33 BdST

মানসিক অবসাদকিছুতেই রোগা হতে পারছিলেন না! বিলাসবহুল আবাসনের ১১ তলা থেকে ঝাঁপ বৃদ্ধের


প্রতীকী ছবি

 

 

সংবাদ প্রতিদিন/অর্ণব আইচ: সাত সকালে বিকট শব্দ। বহুতলের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার প্রৌঢ়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতার (Kolkata) লাউডন স্ট্রিটে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রৌঢ়ের মৃত্যুর কারণ তল্লাশিতে নেমে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম মুকেশ খেমখা। আমদানি-রপ্তানি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। থাকতেন লাউডন স্ট্রিটের একটি বহুতল বিলাসবহুল আবাসনে। শুক্রবার সকালে আচমকা এগারো তল থেকে ঝাঁপ দেন মুকেশবাবু। আওয়াজ পেয়ে আশপাশের লোকেরা ছুটে যান বহুতলের সামনে। দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ব্যবসায়ী। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসরা প্রৌঢ়কে মৃত বলে ঘোষণা করেন।

 

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন প্রৌঢ়। কিন্ত কী কারণে আত্মহত্যা? জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওজন কমানোর চেষ্টা করছিলেন মুকেশ। তার জন্য নানারকম উপায় অবলম্বনও করেছিলেন। কিন্তু কিছুতেই কিছু হচ্ছিল না। ফলে গত তিনমাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই ব্যবসায়ী। সেই কারণেই এই আত্মহত্যার সিদ্ধান্ত বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্যের তত্বও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়