ডেস্ক

Published:
2022-03-27 04:38:35 BdST

পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার :বিয়ের প্রলোভনে নারীর সাথে দীর্ঘ দিনের সম্পর্কের অভিযোগ 


 

সংবাদ সংস্থা
________________
পর্নোগ্রাফি মামলায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এক তরুণ চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। বাংলাদেশের রাজধানী ঢাকার খিলক্ষেত থানায় তার বিরুদ্ধে মামলা ছিল। জানিয়েছে পাঁচলাইশ থানা পুলিশ।
গ্রেপ্তার হওয়া চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজের একটি ছাত্র সংগঠনের নেতা। পুলিশ জানায়, ফেনী জেলার বাসিন্দা ২৫ বছর বয়সী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। দীর্ঘদিন এ সম্পর্কের কারণে ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কও করে। কিন্তু ওই মেয়ে বিয়ের জন্য জোর করলে পরে অস্বীকৃতি জানায় সে। পাশাপাশি গোপণে সে ওই মেয়ের ধারণ করা অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিতে থাকে।
সর্বশেষ ২০২১ সালের ১ অক্টোবর বিকেল ৪টায় খিলক্ষেত এলাকার একটি স্থানে ডেকে নিয়ে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। এ ঘটনায় চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি ওই মেয়ে বাদি হয়ে রাজধানীর খিলক্ষেত থানায় মামলা দায়ের করে। ওই মামলায় শুক্রবার রাতে খিলক্ষেত থানা পুলিশ ও পাঁচলাইশ থানা পুলিশের দুটি টিম এসে গ্রেপ্তার করে তাকে।
পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদ মিডিয়ার কাছে বলেন, ‘রাজধানীর খিলক্ষেত থানা থেকে একটি টিম চট্টগ্রামে এসে চমেকের এক ডাক্তার আসামীকে গ্রেপ্তার করতে আসে। আইনত নিয়ম অনুযায়ী আমরা তাদের সহযোগিতা করেছি। খিলক্ষেত থানার এসআই রিপন পর্নোগ্রাফি মামলায় চিকিৎসককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়