Dr. Aminul Islam

Published:
2021-11-14 10:05:44 BdST

মর্গ থেকে মর্মান্তিকমোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু


প্রতীকী ছবি

 

সংবাদদাতা
______________________

মোটরসাইকেলে করে বেড়াতে বের হয়ে আর বাড়ি ফেরা হলো না দম্পতির। সারা বেলা বেড়ানো শেষে বিকেলে বাড়িতে ফিরছিলেন তাঁরা। পথে হঠাৎ স্বামীর মোটরসাইকেলের চাকায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পড়েন দুজনই। মুহূর্তে ট্রাকচাপায় মৃত্যু হয় তাঁদের।

 

শনিবার বিকেল পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতি হলেন নুর উদ্দিন (৩০) ও আকলিমা আক্তার (৩৩)। পুলিশ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শনিবার সকালে মোটরসাইকেলে চড়ে নুর উদ্দিন ও আকলিমা চট্টগ্রামের মিরসরাই উপজেলার পর্যটনকেন্দ্র মহামায়া লেক এলাকায় বেড়াতে যান। সারা দিন সেখানে ঘোরাফেরা শেষে বিকেলে তাঁরা আবার মোটরসাইকেলে চড়ে নিজেদের বাড়ি ফেনীর উদ্দেশে রওনা হন।

 

পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে যায় আকলিমার। এতে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তাঁরা। খবর পেয়ে মুহুরীগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

 

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়