SAHA ANTAR

Published:
2021-03-31 16:16:32 BdST

কানাডার তিন জন সাবেক প্রধানমন্ত্রী টিকা নিলেন যেভাবে


 

শওগাত আলী সাগর
সম্পাদক
নতুন দেশ, কানাডা
------------------------------
কানাডার তিন জন সাবেক প্রধানমন্ত্রী কোভিডের টিকা নিয়েছেন।অন্য দশ জন সাধারন মানুষের ভীড়ে তাদের মতোই তারা লাইনে দাড়িয়ে থেকেছেন, নিজেদের নাম ডাকার পর গিয়ে নির্দিষ্ট স্বাস্থ্যকর্মীর সামনে গিয়ে হাজির হয়েছেন, টিকা নিয়েছেন।
তারা যতোক্ষণ লাইনে দাড়িয়েছিলেন কেউ বুঝতেই পারেননি, তাদের সঙ্গে টিকা নিতে অপেক্ষায় আছেন দেশের সাবেক প্রধানমন্ত্রী। টেলিভিশনের ক্যামেরা, রিপোর্টার কেউ ছুটে যায়নি তাদের ছবি তোলার জন্য, প্রতিক্রিয়া জানার জন্য। অটোয়ার সিটি মেয়র জিম ওয়াটসন টুইট না করলে কেউ তাদের টিকা নেয়ার খবর জানতেই পারতো না। টিকা নেয়ার কেন্দ্রটি যেহেতু সিটি হলে মেয়রকে খোঁজ রাখতেই হয় কারো কোনো অসুবিধা হচ্ছে কিনা। সেই খোঁজ নিতে গিয়েই তিনি লাইনে দাঁড়ানো পেয়ে যান দেশের সাবেক প্রধানমন্ত্রীকে।
কানাডার সাবেক প্রধানমন্ত্রী জন ক্রেচিয়েন এবং জো ক্লার্ক টিকা নিতে গিয়েছিলেন অটোয়া সিটি হলে। আরেক সাবেক প্রধানমন্ত্রী ব্রায়ান মালরোনি তার আগেই টিকা নিয়েছেন নিরবে।
লাইনে দাড়িয়ে থাকা দুই সাবেক প্রধানমন্ত্রীকে দেখে তাদের ছবি তোলার অনুমতি চান মেয়র।তবে ছবি তোলা হয় লাইনের নয়, টিকা নেয়ার। অনুমতি নিয়েই ছবিটি তিনি পোষ্ট করেন টু্ইটারে। টুইটে সিটি মেয়র বলেন, আমাদের নেতারা সাধারন মানুষের সাথে লাইনে দাড়িয়ে টিকা নিচ্ছেন- এটিই হচ্ছে কানাডীয়ান বৈশিষ্ট্য।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়