Dr. Aminul Islam

Published:
2020-12-13 01:43:14 BdST

লোফালুফি করতে গিয়ে হাত ফস্কে ছাদ থেকে নীচে শিশুকন্যা, বাঁচাতে ঝাঁপ, করুণ মৃত্যু বাবার




ডেস্ক/ সংবাদ সংস্থা
__________________________

এক মুহুর্তের ছোট্ট ভুল, ডেকে আনতে পারে অবর্ণনীয় শোক ও কান্না ; তেমনই এক ঘটনা ।

একরত্তি শিশুকন্যাকে নিয়ে লোফালুফি খেলতে গিয়ে বিপত্তি ডেকে আনলেন বাবা। পরিণতিও হল মারাত্মক। ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত শিশু। তার অবস্থা আশঙ্কাজনক। ছাদ থেকে ঝাঁপিয়ে মৃত্যু হয়েছে তার বাবার। সব মিলিয়ে গভীর শোকের ছায়া কলকাতার পর্ণশ্রী থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ পূর্ব রেলের ভিজিল্যান্স বিভাগের কর্মী ছিলেন ৪৪ বছরের সুভাষচন্দ্র পাণ্ডা। শনিবার সকাল ১১টা নাগাদ ১ বছরের শিশুকন্যাকে নিয়ে ছাদে যান। পরিবারের অনুমান, সম্ভবত বাচ্চাকে ওপরে ছুড়ে দিয়ে লুফে নিচ্ছিলেন বাবা। খেলার ছলেই। কিন্তু তা করতে গিয়েই হাত ফস্কে শিশুকন্যা নীচে পড়ে যায়। মেয়েকে বাঁচাতে ঝাঁপ দেন বাবা। ফ্ল্যাটের নীচেই পড়েন সুভাষচন্দ্র। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

খোঁজাখুঁজির পর দেখা যায়, ফ্ল্যাটের পাঁচিলের ওপারেই অন্য বাড়ির চত্বরে গাছের নীচে পড়ে শিশুকন্যা। গুরুতর আহত ওই একরত্তিকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

গোটা ঘটনায় শোকের ছায়া এলাকায়। প্রতিবেশীরা সকলেই এমন মর্মান্তিক ঘটনার কথা জানতে পেরে শোকে কার্যত পাথর। অনেকেই বাকরুদ্ধ। শিশুকে নিয়ে এরকম খেলা যে প্রাণঘাতী হতে পারে, তা অনেকে ভাবতেও পারেননি। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের দল। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। আর ওই পরিবারের সদস্য থেকে শুরু করে প্রতিবেশী, সকলেই প্রার্থনা করে চলেছে, একরত্তি ওই শিশুকন্যার যেন প্রাণ রক্ষা হয়।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়