SAHA ANTOR

Published:
2020-07-01 12:55:09 BdST

ছবিটা দেখে শিখুন , নিজের লড়াইটা লড়ুন



ডা. নাসিমুন নাহার মিম্ মি
___________________

একটা মুভির কথা সাজেষ্ট করব। সুযোগ করে অবশ্যই দেখবেন সবাই প্লিজ। প্রতিটা বিবাহিত তো বটেই অবিবাহিত মেয়েদেরও দেখা দরকার বলে মনে করছি। বিবাহিতরা পারলে হাজবেন্ডকে জোর জবরদস্তি করে অথবা আদর ভালোবাসা দিয়ে ইমোশনাল ব্লাকমেইল করে হলেও সাথে বসিয়ে দেখাবেন ।

মুভি PANGA--- কঙ্কনা অভিনীত অন্যতম বেষ্ট মুভি। কাহিনী একদম আমাদের জানা। বিয়ের পরে, সন্তান হবার পরে কম বেশি সব মেয়েকেই ক্যারিয়ার, স্বপ্ন থেকে সরে আসতে হয়।

কিন্তু শুধুমাত্র একজন সাপোর্টিভ হাজবেন্ড পাশে থাকলে সবকিছু যে অন্য রকম হতে পারে সেই গল্পটাই দেখানো হয়েছে এই মুভিতে।

একজন মেয়ের জীবনে একজন সাপোর্টিভ হাজবেন্ড থাকলে সাত বছরের সন্তানের মা হবার পরেও বত্রিশ বছর বয়সেও কিভাবে স্বপ্ন পূরণে কামব্যাক করা সম্ভব সেই গল্প বলা হয়েছে এই মুভিটাতে।

অনেকে হয়তো বলবে বাস্তব জীবনের হাজবেন্ডরা এমন ভালো হয় না। সবাই হয়তো হয় না। তবে কেউ কেউ অবশ্যই হয়। পুরোই পারিবারিক আবহে একটা inspiring মুভি এটা। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো মুভি।

ইউটিউবে পাবেন।

ভালো লাগবেই মাষ্ট। পুরুষ মানেই চিল্লাপাল্লা, মাসল ম্যান, লুচ্চামো, অত্যাচারি, ইগোর ভান্ডার না। মমতাবান, বুঝমান, যত্নশীল এবং নিজের ভালোবাসার নারীটির চিন্তা, স্বপ্নকে সম্মান দিতে জানা পুরুষগুলোই হচ্ছেন আসল পুরুষ। ঠিক আমার আব্বুর মতো, ঠিক আমার বেষ্ট ফ্রেন্ডের মতো। খুব চাই বড়বেলাতে আমার ছেলেটাও এমন সাপোর্টিভ একজন পুরুষ হোক।

__________________INFORMATION________________

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়