ডাক্তার প্রতিদিন

Published:
2020-04-22 15:03:52 BdST

পাউরুটিতে ফাংগাস: তৈরী খাদ্য সাবধানে কিনুন


 


এটা সাবধানতা প্রতিবেদন। কোন প্রতিষ্ঠানের সম্মানহানি কাম্য নয়।

ডেস্ক
_______________

বেকারী বা ভোগপন্য প্রতিষ্ঠান থেকে যখন কোন সামগ্রী কিনবেন , দেখে সতর্কতার সঙ্গে কিনবেন। বর্তমান করোনা মহামারীতে সকল প্রতিষ্ঠানের পক্ষে মান রক্ষা সম্ভব হচ্ছে না। আবার অনেক প্রতিষ্ঠানের পন্য নষ্ট হচ্ছে সরবরাহ চেইন বিঘ্নিত হওয়ায়। এমন অবস্থায় সতর্কতাই কাম্য।
ইরফান রবিন নামের একজন ভুক্তভোগী ক্রেতা জানান তার অীভজ্ঞতা । ·
১৬/০৪/২০২০ অফিস থেকে ফেরার পথে চকবাজারের এক স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে দুইটি পাউরুটি ক্রয় করেছিলাম, আমি বলেও দিয়েছিলাম ফ্রেশ থেকে দিবেন, বলাবাহুল্য আমি পাউরুটি গুলো ক্রয় করে বাসায় নিয়ে আসলাম।
কিন্তু ১৭/০৪/২০২০ সকালে পাউরুটি খুলে দেখে আমি হতভম্ব! সমস্থ পাউরুটিতে ফাংগাস পড়ে গিয়েছে তখন সন্দেহ হওয়ায় আরেকটি খুলে দেখলাম তাতেও ফাংগাস পড়ে ছিল। রাগের মাথায় ভোক্তা অধিকারে ফোন দিলাম কিন্তু কেউ রিসিভ করল না,পরে আমি নিজে গিয়ে তাদের ম্যানেজারকে দেখালাম উনি দেখে বলে কারখানা থেকে এমন দেওয়া হয়েছে অথচ উনি যে মিথ্যা বলছে তা উনার কথার মাধ্যমে বুঝা যাচ্ছে যাইহোক আমাকে বলে আপনি আজকের থেকে তাজা পাউরুটি নিয়ে যান, আমি উত্তরে বল্লাম গতকাল ও আমাকে একই কথা বলেছিল। ম্যানেজার বলে, আপনি তাহলে চেক করে নিয়ে যান, পরে আমি আমার টাকা রিফান্ড নিয়ে চলে আসলাম।
এই হলো চকবাজার ব্রাঞ্চের অবস্থা।

____________

AD...

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়