ডাক্তার প্রতিদিন

Published:
2020-04-21 21:07:42 BdST

করোনার রোগী ও চিকিৎসকদের আইসোলেশনে নিজের ডুপ্লেক্স বাড়ি দিলেন ন্যান্সি


নেত্রকোণা থেকে সংবাদদাতা
___________________________

বাংলাদেশের শিল্পী সেলিব্রেটিদের মাঝে বিরল মানবিক কাজ করলেন সঙ্গীত শিল্পী ন্যান্সি।
করোনাভাইরাসে আক্রান্ত মানুষের সেবা এবং রোগীকে আইসোলেশনে রাখার কাজে নিজের বাড়ি ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। সোমবার বিকেলে স্থানীয় সংবাদকর্মীদের বিষয়টি জানান তিনি।

ন্যান্সি বলেন, নেত্রকোণায় নিজের একটি ডুপ্লেক্স বাড়ি আছে তার। সেই বাড়িটি করোনা রোগী কিংবা করোনা যোদ্ধাদের জন্য ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি । প্রশাসন জনস্বার্থে তাদের প্রয়োজন অনুযায়ী বাড়িটি ব্যবহার করতে পারে।
ন্যান্সি বলেন, এ বিষয়ে নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলামের সাথে কথা হয়েছে। তিনি কিভাবে বাড়িটি কাজে লাগাবেন তা আমাকে জানাবেন। আমি বলেছি, এই বাড়িটি করোনা যোদ্ধা চিকিৎসকদের থাকার জন্য কাজে লাগাতে পারেন। আবার অনেকের আইসোলেশনে জায়গা হচ্ছে না সেক্ষেত্রে তারা এই বাড়িটিকে কাজে লাগাতে পারে। এছাড়া চাইলে করোনাভাইরাসের সংবাদ সংগ্রহে নিয়োজিত সাংবাদিকগণও এখানে থাকতে পারেন।

ন্যান্সি বলেন, আমরা একটি যুদ্ধে অবতীর্ণ হয়েছি। এই যুদ্ধ কতদিন চলবে তা কেউ বলতে পারব না। দেশের মানুষ আজ অসহায়। খাদ্যের জন্য হাহাকার, সুচিকিৎসার অভাব। এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো উচিত। শুধু বাড়ি না, আমার গাড়িটাও দিয়েছি এই মানবতার সেবায়। যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হবে ততদিন বাড়িটি করোনা যোদ্ধারা ব্যবহার করতে পারবেন বলে জানান ন্যান্সি।

নেত্রকোণার জেলা প্রশাসক অফিসের কর্মকর্তারা জানান, কণ্ঠশিল্পী ন্যান্সি তার বাড়িটি ব্যবহারের কথা জানিয়েছেন। প্রয়োজন হলে আমরা তা কাজে লাগাবো।

____________________

AD...

AD2...

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়