Ameen Qudir

Published:
2020-04-07 18:50:38 BdST

নারায়ণগঞ্জের মসজিদের ইমাম করোনায় আক্রান্ত হয়ে নরসিংদিতে গিয়ে আইসোলেশনে




সংবাদদাতা
__________________


নারায়ণগঞ্জের একটি প্রধান মসজিদের ইমাম নরসিংদীতে করোনায় আক্রান্ত হিসেবে আইসোলেশনে ।
নরসিংদীতে এটাই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনা ; ইমাম সাহেবের বাড়ি পলাশ উপজেলার ডাঙ্গার ইসলামপুর গ্রামে।

প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রশাসনের পক্ষ থেকে ওই গ্রামটি লকডাউন করা হয়েছে। ০৭ এপ্রিল সকালে ওই ব্যক্তিকে আইসোলেশনে নেয়া হয় । আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের এক মসজিদে ইমামতি করেন। সেখানেই অসুস্থ হয়ে নারায়ণগঞ্জ থেকে নরসিংদীতে যান তিনি।

০৬ এপ্রিল রাত ১০টার দিকে বিষয়টি মিডিয়াকর্মীদের কাছে নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস। খবর পেয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের নেতৃত্বে চিকিৎসকদের একটি টিম ওই গ্রামে যান।

নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেল সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি মসজিদে ইমামতি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ায় গতকাল রোববার ০৫ এপ্রিল ঢাকায় নমুনা দিয়ে গ্রামের বাড়ি আসেন। সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেলের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গেছে। আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থা ভালো। রাতেই তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হবে। মঙ্গলবার সকালে তাকে আইসোলেশনে রাখা হবে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়