Ameen Qudir

Published:
2020-03-09 16:27:40 BdST

করোনা ভাইরাসের ভাইরাল ইন্টারভিউ : যা প্রচার করছেন আল্লামা মুফতি ইব্রাহীম


ডা. দেলোয়ার হোসেন দিলু
_____________________

করোনা ভাইরাস নিয়ে বাংলাদেশ সরকার যখন সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছে; স্থগিত বা ছোট করা হচ্ছে নানা রকম রাষ্ট্রীয় অনুষ্ঠান ; তখন সেলুকাসের বিচিত্র এই দেশে করোনা ভাইরাস নিয়ে ভয়ঙ্কর বিপজ্জনক সব প্রচার প্রপাগান্ডা চলছে।
আল্লামা মুফতি কাজী ইব্রাহীম নামের এক জনপ্রিয় ওয়াজী কেরামের প্রচার করা এই করোনা ভাইরাস ইনটারভিউ রীতিমত গ্রামে গঞ্জে ফেসবুকে ভাইরাল। এক প্রবাসী যুবকের কথা বলে করোনা ভাইরাসের ইন্টারভিউ নিয়ে ফেলেছেন এই মুফতি ইব্রাহীম।
সেই ইন্টারভিউ এখন ইন্টারনেট ও ফেসবুকে অডিও ভিডিও ও লেখ্য আকারে ভাইরাল।
আমি জনৈকা হেলেন জাহাংগীর নামের ফেসবুক প্রচারে তার সেই ইন্টারভিউর লেখ্য রুপ পেলাম। পড়ে দেখুন, কি বিভৎস প্রচার চলছে গ্রামে গঞ্জে ওয়াজে। সরকার সতর্কতায় ব্যস্ত। আর এরা ঠিক বিপরীত কি প্রচার করছে।
এখানে হেলেনের লেখা বিবরণ দিচ্ছি।

####################
করোনা ভাইরাস নিয়ে এক মুসলিম যুবকের অবাক করা স্বপ্নের কথা,,, যা বললেন "মুফতি কাজী ইব্রাহীম"।

ইতালি থেকে মামুন মারুফ নামের এক বাংলাদেশী ভাই স্বপ্ন দেখেছেন, করোনা ভাইরাস নিয়ে যা মুফতি কাজী ইব্রাহিম সাহেব থেকে শুনলাম ।যেই স্বপ্নটি কাজী ইব্রাহিম সাহেবের কাছে গ্রহণ যোগ্য বলে মনে হলো
তবে এটা কুরআন না হাদিস না তবে কেয়ামতের আগে মুমিনের স্বপ্ন সত্যি হবে এটা সহীহ হাদিস
স্বপ্ন : করানো ভাইরাসটি কদম ফুলের মতো হয়ে আমার সামনে আসলো আমি প্রশ্ন করলাম তোমরা পৃথিবীতে কখন আসছো
করোনা ভাইরাস উত্তর দিলো : আমরা ২৩ শে অক্টবর পৃথিবীতে এসেছি এবং চিনে এসেছি ।
চিনে যখন তিনজন সৈন্য মিলে আয়শা নামে একজন মেয়েকে ধর্ষণ করেছে এবং সে নিহত হয় চীন সৈন্যরা আয়শার ঠোঁট সিলায় করে দেয় যেন সে চিৎকার করতে না পারে । তখন আল্লাহ তায়ালা ( আমাদেরকে ) করোনা ভাইরাসকে বললো যাও তোমরা এদের আক্রমণ করো । এরপর আমরা আসলাম এবং ওই সৈন্যদের খতম করলাম আরো দুজন পাহারাদার ছিল তাদের খতম করলাম, তারপর যে ডাক্তার চিকিৎসা দিতে চাইলো তাকে খতম করলাম ।
প্রশ্ন : চিনে কেন আল্লাহ তায়ালা নির্দেশ দিলো আসার জন্য আরোতো অন্যান্য দেশে যেমন মায়ানমার, ফিলিস্তিন, সিরিয়া সহ আরো কত দেশে নির্মম নির্যাতন হচ্ছে সেখানে আল্লাহ পাঠালেননা কেন ?
করোনা উত্তর দিলো : এটা এইজন্য যে একমাত্র একটা দেশ যে দেশের নাম চীন নির্যাতিত এলাকার নাম উইঘর যেখানে চীনের তাদের বিশাল বিশাল ওয়ালের ভিতরে বন্দি করে এমন ভাবে নির্যাতন করছে তাদের আহ! চিৎকার পর্যন্ত কেউ শুনতে পায়নি, কিন্তু আল্লাহ শুনতে পেলেন তাই আমাদের পাঠালেন আক্রমণ করার জন্য ।
প্রশ্ন: তোমরা কতদিন অবস্থান করবে ?
করোনা উত্তর দিলো : আমরা আসছি আবার চলে যাবো এমন না আমরা এখান থেকে নর্থ ও সাউথ আমেরিকা যাবো সেখানে মেচাকার করবো , তারপর ইরান যাবো সেখানে ধ্বংস করবো কারণ তারা কুরআনকে বিকৃত করছে , তারপর আমরা আরব দেশগুলোকে ধরবো কারণ সেখানে মুনাফেকে ভরে গেছে ,
এভাবে আমরা পৃথিবীর সাথ ভাগের দেড় ভাগ মানুষকে মেরে ফেলবো প্রায় ১.৫ কুটি মানুষ। যার বেশির ভাগ হবে বৈদ্ধ ।
প্রশ্ন : তোমাদের আক্রমণে কি মুসলমানেরা মারা যাবে ?
করোনা উত্তর দিলো : না আমরা মুসলমানদের বিতর যারা পাঁচ বার নামাজ আদায় করে তাদের ধরবো না কারণ তারা ওযু করে তাদের চেহারা থেকে, চোখ থেকে, হাতের তালু থেকে পায়ের তালু থেকে একটা নূর জ্বলবে আমরা তাদের দেখে চিনে যাবো যে তারা আল্লাহ ওয়ালা, তাই আল্লাহ ওয়ালাদের কোনো ভয় নাই ।
প্রশ্ন : মামুন মারুফ যেহেতু বাংলাদেশী তাই তিনি বাংলাদেশ নিয়ে প্ৰশ্ন করে বললেন, বাংলাদেশ নিয়ে তোমাদের কি পরিকল্পনা ?
করোনা উত্তর দিলো : তোমাদের বাংলাদেশ নিয়ে আমাদের তেমন কোনো পরিকল্পনা নেই কারণ পৃথিবীর কোনো দেশে ইসলামের এতো আলোচনা নেই যত আলোচনা তোমাদের দেশে হয় ।
তবে কিছু ইসলাম বিরোধী মুনাফিকদের শেষ করে দিবো ।
প্রশ্ন : তোমাদের থেকে বাঁচার উপায় কি ?
করোনা উত্তর দিলো : 1.Q 7+ 6=13
এটা স্বপ্ন দ্রষ্টা মামুন টেলিফোনে কাজী ইব্রাহিম সাহেবকে এই সব বিষয় জানালেন এবং বললেন এই বিষয়টা আমি জানি আর আমি ঔষদ বানাচ্ছি তবে আপনি কাউকে জানাবেন না ইটা গোপন থাকবে ।
মামুন মারুফ কোরোনাকে আবার প্রশ্ন করলেন : এর পরে তোমাদের পরিকল্পনা কি ?
করোনা উত্তর দিলো : আমরা আরো অফগ্রেড হয়ে আরো হামলা করবো ভারত হয়ে নিচ থেকে উপরে দিকে, তারপর পাকিস্তানের ইসলাম বিদ্ধেষী মুনাফিকদের ধরবো , তবে আমরা আফগানিস্তাকে ধরবোনা কারণ তারা ইমাম মাহাদির সৈন্য ।
প্রিয় ভায়েরা এভাবে করোনা ভাইরাস স্বপ্ন যোগে এসে এইভাবে করে আরো কিছু কথা বলে গেছে, যেমন ভারত মুসলমানদের দখলে চলে আসবে, আর ইহুদিদের আমরা মারবোনা আমাদের অনুমতি নাই, কারণ তাদের মারবে ঈসা আ : তবে বায়তুল মোকাদ্দাস এর আশ- পাশ্বে যারা ইহুদি আছে তাদের আমরা শেষ করবো বায়তুল মুকাদ্দাসটা মুসলমানদের হাতে তুলে দিবো ইনশা আল্লাহ। ###


মুফতি ইব্রাহিমের ওয়াজের লিঙ্ক : https://www.facebook.com/1960083360967536/videos/2608493369388522/?t=68

 

স্বপ্নে যুবকের সাথে সাক্ষাতকারে বাংলাদেশীদের ব্যাপারে যে পরিকল্পনার কথা জানালো
#করোনা_ভাইরাস স্বপ্নে যুবকের সাথে সাক্ষাতকারে বাংলাদেশীদের ব্যাপারে যে পরিকল্পনার কথা জানালো... বিস্তারিত শুনুন !!! মুফতি কাজী ইব্রাহীম

 

 

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়