Ameen Qudir

Published:
2020-02-18 07:17:58 BdST

মিথ্যে কথা বলা মেয়ে খুব অপছন্দ আমার


ডা. নাসিমুন নাহার মিমমি
ঢাকা বাংলা একাডেমী বইমেলার
জনপ্রিয় লেখক
______________________

মিথ্যে কথা বলা মেয়ে খুব অপছন্দ আমার। মেয়েরা হবে ঝরনার মতো স্বচ্ছ, উচ্ছ্বল এবং নিজের কাছে পরিষ্কার। যেন আয়নার সামনে দাঁড়িয়ে নিজের চোখের দিকে তাকাতে চোখের পাতা একটুও কেঁপে না ওঠে।
ইদানীং কিছু মেয়ে দেখতে পাই যারা কদিন পর পর বলে আমার এতগুলো এক্স ছিল। এতজন আমাকে প্রোপোজ করেছে। এতজন আমার সামনে পেছনে ঘুরঘুর করেছে। ইত্যাদি ইত্যাদি ।
ওকে ফাইন ! এই টাইপ মেয়েদের ব্যাপারে আমার কিছু অবজারাভেশন আছে। আপনার বয়স যদি 25--27 হয়, যদি আসলেই আপনার জীবনে এতগুলো এক্স থেকেই থাকে তাহলে তারা কেন আপনাকে বিয়ে করেনি ? অথবা আপনি এখনো কেন অবিবাহিত ? বিয়ের কথাটা এজন্য বললাম 25 বছর বয়সে সবার ই অনার্স মাস্টার্স শেষ হয়ে যাবার কথা। কর্মজীবন শুরু হয়ে যাওয়ার কথা। সুতরাং বিয়েতে যৌক্তিক কোন বাঁধা থাকার কথা না। হুমম আমি জানি সবাইকে বিয়েই করতে হবে এটা জরুরী না। সবারই ব্যক্তিগত চয়েস আছে। কিন্তু যে মেয়ে বিগত চার পাঁচ বছর ধরে খালি এক্স' সমগ্র (অনেকগুলো এক্স) রিলেটেড কথা, ফেবু পোস্ট দিয়ে যায় তার নিশ্চয় বৈবাহিক সম্পর্কে আগ্রহ আছে। আমাদের সমাজে তো লিভ ইন এখনো গ্রহণযোগ্য না।

তো আপনারা এই যে মিথ্যে কথা বলেন লজ্জা লাগে না ? এততোততগুলো এক্স বফ থাকা কোন গর্বের বিষয় না। যে তারজন্য আপনি গোল্ড মেডেল পাবেন। এটা এক ধরনের মানসিক অসুস্থতা। এই যে আপনার ভাষ্য মতে আপনাকে আপনার এক্স'রা ছেড়ে চলে অথবা আপনিই তাদেরকে dump করেন কখনো এর কারন খুঁজে দেখেছেন ? সবাই প্রেম করলেও কেউ কেন আপনাকে বিয়ে করতে আগ্রহ দেখায়নি ? মন তো একটাই , কয়েক বছরের মধ্যে এতজনরে জায়গা কেমনে দেন ? একজনকে ভুলতেই তো কয়েক বছর লেগে যাবার কথা।

শরীরের শুদ্ধতা বুলশীট বুলি (শর্ত প্রযোজ্য) হলেও মনের শুদ্ধতা খুবই জরুরী। মাথার উপরে ফুলকপি বাঁধাকপি ঝুলিয়ে মনের ভেতরে অর্গাজম না পাবার কারনে তপড়ালে শুধু পরকালে পাপ না দুনিয়াতেও জাহান্নাম দেখবেন। পুরুষ খালি আসবেই, বর্তমান আর কেউ হবে না, সবাই কাল্পনিক এক্স হতেই থাকবে।

চাপাবাজ ছেলে যেমন ছ্যাবলা লাগে, ঠিক তেমনি মিথ্যে বলা চাপাবাজী মেয়ে ততটাই বিদঘুটে। আজকাল মেয়েরা যেমন অনেক কিছু ভেবে চিন্তে লাইফ পার্টনার সিলেক্ট করে। ছেলেরাও এত হাবা তো আর না। তারাও কেন জেনেশুনে সুবিশাল এক্স সমৃদ্ধ একজন নারীর সাথে নিজেকে জড়াবে , বলুন ? তাই নিজের সম্মান নষ্ট না করে নিজের পার্সোনালিটির উন্নতি ঘটান। অনেকগুলো এক্স ছিল বলাটা অসুস্থতার লক্ষন বটে। সুস্হ থাকুন। মনের দিক থেকেও পলিগ্যামী না হন।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়