Ameen Qudir

Published:
2020-01-06 22:02:37 BdST

ফরিদপুরে বাস ও মাইক্রো সংঘর্ষে ডাক্তারসহ পরিবারের ৪ নিহত:স্ত্রী গুরুতর আহত


 

 

সংবাদদাতা
______________________

সড়ক দুর্ঘটনায় তছনছ হয়ে এক ডাক্তার পরিবার। ফরিদপুরের সদর উপজেলার মল্লিকপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ডাক্তার পরিবারের চারজনসহ ৬ জন নিহত হয়েছেন। আজ ৬ জানুয়ারি ২০২০ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার লোকপ্রিয় ডা. শরীফুল ইসলাম (৪৫), তার মেয়ে তাবাচ্ছুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), বন্ধু এসআই ফারুক হোসেন ও মাইক্রোবাসের চালক নাহিদ। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিমি আক্তার। রিমি আক্তারকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সিলেটের সুনামগঞ্জ থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌঁছালে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৪ জনসহ ৬ জন মারা যান।

এ ব্যাপারে কানাইপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই সাফুর আহমেদ বলেন, অতিরিক্ত কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। মরদেহগুলো ফাঁড়িতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়