Ameen Qudir

Published:
2019-08-25 11:14:01 BdST

তিনদিন নিখোঁজ থাকার পর বস্তাবন্দি লাশ হয়ে ফিরলেন নার্স বিলকিস


ফাইল ছবি

সংবাদাতা
___________________

ফোন পেয়ে হন্তদন্ত হয়ে বেরিয়ে যান তিনি। তারপর ছিলেন নিখোঁজ। তিন দিন পর কুষ্টিয়ার কুমারখালীতে দক্ষ নার্স বিলকিস আক্তার (৪০) র বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ আগস্ট২০১৯ সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিলকিস আক্তার কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী। হাসপাতাল মোড় এলাকায় ডক্টরস ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন তিনি। তিনি কর্মনিপূণ ছিলেন। দক্ষতা ছিল কাজে। জানান পরিচিতরা।


নিহতের স্বামী রবিউল ইসলাম জানান, গত ১৭ আগস্ট দুপুর ২টার দিকে হাসপাতালের ডিউটি শেষ করে বাড়িতে ফিরে আসে বিলকিস। হঠাৎ মোবাইলে একটি ফোন আসার পর বিকেল ৫টার দিকে কাউকে কিছু না জানিয়ে হন্তদন্ত হয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। পরদিন পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

জানতে চাইলে কুমারখালী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘সেদিন সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনরা লাশ শনাক্ত করার পর ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

হত্যাকাণ্ডের কারণ জানতে পেরেছেন কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখনো কোনো তথ্য উদঘাটন করা যায়নি। মামলা মোকদ্দমা হলে তদন্তের পর সেটা জানাতে পারবো।’

প্রায় ২৫ বছরের বিবাহিত জীবনে রবিউল ও বিলকিস দম্পতির কোনো সন্তান ছিল না বলে জানিয়েছেন এলাকাবাসী।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়