Ameen Qudir

Published:
2018-07-13 16:42:57 BdST

পাগলের প্রলাপ, হলুদ সাংবাদিকতার মূর্খতা এবং 'দ্য সেভিয়র' ডা.ফয়সল ইকবাল চৌধুরী


 




ডা. রাকিব উদ্দিন
____________________

আমাদের বাসার সামনে রাস্তায় অনেক বছর আগে প্রতিদিন সকালে একটা পাগল বক্তব্য দিত! একটা বাঁশের খন্ড নিয়ে মাইক্রোফোন বানিয়ে সে খুব সুন্দর সুন্দর কথা বলত!!এই করতে হবে সেই করতে হবে!!আমার দাবি মানতে হবে!!সবাই শুনত আর হাসত!

ঘন্টাখানেক দাঁড়ায় ভাষণ দিয়ে সবাইকে বিনোদিত করে চলে যেত!তবে প্রথম কিছুদিন সবাই মজা পেলেও পরে বিরক্তি থেকেই রাস্তা ঘাটে চিল্লাচিল্লির কারণে ওকে এলাকার লোকজন সরিয়ে দিত ধমক দিয়ে! বছর খানেক পর থেকে ওকে আর দেখা যায়নি!!ওর সবচেয়ে হাস্যকর দাবি ছিল ওকে মন্ত্রী বানাতে হবে!!যাই হোক ইদানীং ওর কথা আবার মনে পড়ছে!!কারণ ওর মতই গুটিকয়েক সাংঘাতিক রাস্তাঘাটে সকাল হলেই মন্ত্রী হবার মত উদ্ভট দাবী করছে যে ডা.ফয়সল ইকবাল স্যারের সনদ নাকি বাতিল করতে হবে!এটা ওই পাগলের প্রলাপ থেকেও বেশি হাস্যকর! যাই হোক স্পষ্টভাবে বলতে চাই ডা.ফয়সল ইকবাল গাঙ্গের জলে ভেসে আসা কেউ নন!!উনার সনদও কোন দুই টাকার প্রতিষ্ঠান বা প্রশিক্ষন কোর্স দেয়নি!মুজিবাদর্শের রাজপথের পরিক্ষিত লৌহ মানব ডা.ফয়সল ইকবাল চৌধুরী!
চট্টগ্রাম বিএমএ স্পষ্টভাবে আবারও বিবৃতি দিয়েছে, "দ্য সেভিয়র" ডা.ফয়সল ইকবাল চৌধুরীর অবস্থান পরিস্কার করেছে!!আশা করি বোধোদয় হবে!!না হলে যে অসহিষ্ণু পরিবেশ সৃষ্টি হচ্ছে তা কখনোই দেশের,সমাজের জন্য মঙ্গলজনক নয়!!

বিএমএ চট্টগ্রামের বক্তব্য

 

_________________________

ডা. রাকিব উদ্দিন । General physician ।
Works at স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়