Ameen Qudir

Published:
2018-06-24 15:37:22 BdST

বগুড়ার মধ্যরাতের লোকসেবী ডাক্তার মিশু জনসেবা পদক পেলেন



সুশান্ত সাহা ______________

বাংলাদেশের উত্তরবঙ্গের প্রাণ শহর বগুড়ার মধ্যরাতের ডাক্তার হিসেবে দেশব্যাপী প্রশংসিত ডাঃ মোঃ সামির হোসেন মিশু এবার  সম্মানিত হলেন। জনসেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ ‘জেলা প্রশাসন জনসেবা পদক ২০১৮’ পেলেন তিনি।

২৩ জুলাই শনিবার আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস-২০১৮ উদযাপন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালি শেষে বগুড়া সার্কিট হাউজ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ছিল সম্মাননা জানানোর পর্বও। ব্যক্তি পর্যায়ে জনসেবার অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ ‘জেলা প্রশাসন জনসেবা পদক ২০১৮’ পেলেন বগুড়া সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সামির হোসেন মিশু। এছাড়া আরও পুরস্কৃত হন সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মোঃ সহিদুল ইসলাম খাঁন।

মধ্যরাতের ডাক্তার হিসেবে পরিচিত ডাঃ মোঃ সামির হোসেন মিশু রাতে বগুড়ার সাতমাথায় বহুদিন যাবতই ফ্রি রোগী দেখে বগুড়ার জনগনের মন অনেক আগেই জয় করে নিয়েছিলেন। এবার তার কর্মের প্রাতিষ্ঠানিক স্বীকৃতি নিঃসন্দেহে তাঁর একটি বড় অর্জন। তার শুভানুধ্যায়ীরা এজন্য অভিনন্দন জানিয়েচেন তাকে।

দেশের জন্য সারা জীবন কাজ করে যাওয়ার ব্রত নিয়ে ডাঃ মোঃ সামির হোসেন মিশু তাঁর এই পুরস্কার উৎসর্গ করেন তাঁর মা-বাবা কে। দুই সন্তানের জনক ডাঃ মিশু তাঁর সন্তানদের জন্য অনুষ্ঠানে উপস্থিত সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়