Ameen Qudir

Published:
2020-02-14 05:20:08 BdST

ডা. মারজুকের ওপর খুনে হামলা: হত্যাচেষ্টাকারীদের কঠোর শাস্তি দাবিতে মানববন্ধন


 

ডেস্ক
________________________

ময়নামতি মেডিকেল কলেজের ইন্টার্ণ চিকিৎসক ডাঃ রবিউল হোসেন রবি ওরফে রবি মারজুকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ ১৩ ফেব্রুয়ারি মানববন্ধন হয়েছে্ ।
  ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান সর্বশ্রেনীর ডাক্তার পেশাজীবি ।অবিলম্বে দোষীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ডাক্তার সমাজ ।  রবি মারজুককে কুমিল্লার মুন হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। এঘটনায় অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মামলা করা হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মুন হাসপাতালের সংশ্লিষ্ট চিকিৎসকেরা জানিয়েছেন, সন্ত্রাসীদের ছুরির আঘাতে ডা. রবি মারজুকের ফুসফুসও ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন তার ফুসফুসে ইন্টারনাল ব্লিডিং হচ্ছে। এরফলে স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছেন না তিনি। আঘাতের ধরন দেখে চিকিৎসকদের ধারণা, মেরে ফেলার উদ্দেশ্যেই ডা. রবি মারজুকের ওপর আঘাত করা হয়েছে।

গত ১১ই ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টা। রয়েল পরিবহনের একটি বাসে ঢাকা থেকে কুমিল্লার টমসমব্রিজ এলাকায় নামেন ডা. রবি মারজুক। সেখান থেকে কিছুদূর হেঁটে যাওয়ার পরই মুখোশধারী সন্ত্রাসীরা তাঁকে অস্ত্রের আঘাতের ভয় দেখিয়ে সেখানে অপেক্ষমান অটোবাইকে উঠতে বাধ্য করে। অটোবাইকে তুলেই সন্ত্রাসীরা তাঁকে নির্দয়ভাবে বুকে-পিঠে ছুরিকাঘাত করে। এরপর অটো-বাইক থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। পালিয়ে যাবার সময় রাস্তায় পড়ে থাকা মারাত্মক আহত ডা. মারজুকের পায়ের ওপর অটো-বাইক উঠিয়ে দেয় সন্ত্রাসীরা।
কোতোয়ালি এবং সদর দক্ষিন দুই থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার আশপাশের লোকদের জবানবন্দি নিয়েছেন ডিবি পুলিশের একটি টিম। দ্রুতই আসামী গ্রেফতার করার আশ্বাস দিয়েছেন তারা।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়