Ameen Qudir

Published:
2020-01-07 22:39:32 BdST

৫টি আকর্ষণীয় চেম্বার খুলে ৫ কোয়াক ডাক্তার ফেদেঁছিল কোটি টাকার ব্যবসা


 

সংবাদদাতা
_________________

৫টি আকর্ষণীয় চেম্বার খুলে ৫ কোয়াক ডাক্তার ফেদেঁছিল কোটি টাকার ব্যবসা।
রোগীরা সর্বসান্ত হচ্ছিল। আর নানা রোগে জর্জরিত হচ্ছিল। শেষে তারা ছুটত কলকাতা , দিল্লী , বেঙ্গালুরু ঘটি বাটি বিক্রি করে। পিরোজপুরের ভান্ডারিয়া থেকে এই পাঁচ ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮। ৬ জানুয়ারী২০২০ দুপুরে ভাণ্ডারিয়া পৌর শহরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

এ ছাড়া আটক ৫ ভুয়া চিকিৎসকের ৫টি চেম্বার ও ক্লিনিক সিলগালা করা হয় এবং ক্লিনিকের ঘর মালিককেও জরিমানা করা হয়।

বরিশাল র‌্যাব-৮ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন ভান্ডারিয়া পৌরসভা এলাকায় কয়েকজন ভূয়া ডাক্তার লোকজনকে ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছে এমন সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দলের মোঃ ইয়াসিন খন্দকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট পিরোজপুর ও ডাঃ মোঃ এ.আইচ.এম. ফাহাদ, মেডিকেল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভান্ডারিয়া এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে এবং হাতেনাতে শামীম আকন, জনতা ডেন্টাল কেয়ারের মোঃ ফাইজুল হক রানা, মডার্ন ডেন্টাল কেয়ারের মোঃ বাবুল হোসেন, মহিউদ্দিন আহম্মেদ পলাশ, জসিম উদ্দিন শাহীন ও শামীম আকনের ক্লিনিক ভবন মালিক আব্দুল কাদের হাওলাদার’কে আটক করেন।

মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন খন্দকার আটককৃত শামীম আকনকে ২ বছরের জেল, মোঃ ফাইজুল হক রানাকে ৬ মাসের, মহিউদ্দিন আহম্মেদ পলাশকে ৬ মাসের, জসিম উদ্দিন শাহীনকে ৪ মাস ও মোঃ বাবুল হোসেনকে ২ মাস এবং আব্দুল কাদের হাওলাদারকে শামীম আকনকে বাসা ভাড়া দিয়ে উক্ত কাজে সহযোগিতা করার দায়ে ১৫,০০০/- টাকা জরিমানা করেন। ৫ জন ভূয়া ডাক্তারের ৫টি চেম্বার ও ক্লিনিক সিলগালা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন খন্দকার জানান, তাদের সম্মূখে আটককৃতরা তাদের স্বপক্ষের কোনো বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এবং দোষ স্বীকার করায় ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।

 

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়