Ameen Qudir

Published:
2019-11-04 03:58:59 BdST

বিএসএমএমইউর মেডিকেল অফিসার হিসেবে নিয়োগ পেলেন যারা


 


বিএসএমএমইউ সংবাদদাতা/ বিজ্ঞপ্তি/ ডেস্ক
_____________________________

মেডিকেল অফিসার নিয়োগের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)। আজ ৩ নভেম্বর ২০১৯ রোববার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত বিস্তারিত জানান হয়েছে। যারা নিয়োগ পেলেন , তাদের ক্রমিক নম্বর তাতে জানান হয় ।

এতে বলা হয়, গত ২৩ সেপ্টেম্বর নির্বাচনী বোর্ডের সুপারিশক্রমে এবং গতকাল শনিবার (২ নভেম্বর) সিন্ডেকেটের সিদ্ধান্ত ও অনুমোদন অনুযায়ী নিম্নলিখিত প্রার্থীগণকে মেধার ভিত্তিতে ক্রমিক নম্বরের ক্রমানুসারে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হলো।


নিয়োগ পেলেন যারা

গত ১২ মে বিএসএমএমইউর মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। পরীক্ষায় এক পদের জন্য চারজন পাস করেন। এ হিসাবে ৭১৯ জন মেডিকেল অফিসার ও ডেন্টালের ৮১ জন মিলে মোট ৮২০ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন।

কিন্তু পুনঃপরীক্ষা গ্রহণের দাবিতে আন্দোলন শুরু করেন একদল চিকিৎসক ।

এ সংক্রান্ত নির্দেশনা চেয়ে গত ১৯ মে আলাদা দুটি রিট দায়ের করেন পরীক্ষায় অংশ নেয়া চিকিৎসকরা। এর পরিপ্রেক্ষিতে মেডিকেল অফিসার নিয়োগের মৌখিক পরীক্ষায় স্থগিতাদেশ দেয় আদালত। পরে চেম্বারজজ ওই আদেশে স্থিতিবস্থা জারি করলে আবারও মৌখিক পরীক্ষা শুরু হয়।
এর আগে মেডিকেল অফিসার পদে নিয়োগের লিখিতপরীক্ষা দুইবার স্থগিত করে বিএসএমএমইউ।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়