|

আমি মানুষ সাধারণ কিন্তু দায়িত্ব অসাধারণ : দোয়া করবেন


Published: 2016-12-24 16:14:42 BdST, Updated: 2017-09-21 07:36:58 BdST

ডা. বিমল দাস
________________________

একটা নিরিবিলি ঝামেলামুক্ত জীবনই ছিল পছন্দের। নেতা হওয়া কিংবা নেতৃত্ব দেয়ার ইচ্ছা বা স্বপ্ন কোনটাই ছিল না। কিন্তু আজ এই সাদামাটা মানুষটা ফেনী বি.এম.এ নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক। এর পিছনে যাদের একান্ত ইচ্ছা, সমর্থন, সহযোগীতা - আমি বিশেষ কৃতজ্ঞতা জানাব ফেনী বি.এম.এর শ্রদ্ধাভাজন নেতা ও সংগঠক ডা: কাওসার, ডা: মঞ্জুর ইকবাল, ডা: রামপদ সাহা এবং বি.এম.এর অন্যান্য সদস্য ও তরুণ নেতৃবৃন্দকে। এ প্রক্রিয়ায় যে সকল সহকর্মী ও বন্ধুরা সমর্থন ও পরামর্শ দিয়েছে তাদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
বিগত বি.এম.এর নেতৃবৃন্দ যারা দলীয় কোন্দল ও বিভক্তি ছাড়া বিগত এক দশক স্বাচিপ ও বি.এম.এ রাজনীতিকে ফেনীতে সুসংগঠিত করেছে এবং ডাক্তারদের পাশে থেকেছে এবং বর্তমানে সময়ের প্রয়োজনে নিজেদের পদ ছেড়ে দিয়ে জুনিয়র সহকর্মীদের সামনে আমার সুযোগ তৈরি করে যে নেতৃত্বসুলভ দূরদর্শীতার পরিচয় দিয়েছে তা আন্তরিকতা ও প্রসংশনীয় উদ্যোগ। সুদীর্ঘ পেশাগত জীবনে সবসময় সহকর্মী ও বন্ধুদের সহযোগীতা করার চেষ্টা করেছি। আশা করি তার কোন পরিবর্তন হবে না। ভবিষ্যতে আপনাদের সমর্থন ও দোয়া প্রত্যাশা করি।
ধন্যবাদ।

__________________________________
লেখক ডা. বিমল দাস , নবনির্বাচিত সাধারণ সম্পাদক , ফেনী বি এম এ । সহকারী অধ্যাপক, নোয়াখালী মেডিকেল কলেজ ও হাসপাতাল।
সি এম সি ২৮।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।