Ameen Qudir

Published:
2017-03-04 17:36:26 BdST

প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চান দেশের নারী চিকিৎসকরা


আহির ফা হিয়ান বুবকা
______________________________

সবাই প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে। দেশে অব্যাহত নারী ডাক্তার হয়রানি, ঈভটিজিং, কর্মক্ষেত্রে নানা হেনস্থার মুখে নারী ডাক্তার সমাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সুবিচার চান।

তারা বলেন, প্রধানমন্ত্রী একজন মমতাময়ী নারী। মা । তিনি উপমহাদেশের নারীশক্তির প্রতীক। বদমাশদের তিনি উপযুক্ত শায়েস্তা করে বুঝিয়ে দেবেন নারী শক্তির মর্যাদা।

তাদের বক্তব্য, স্বাস্থ্য মন্ত্রক নারী ডাক্তারদের সুরক্ষা দিতে ব্যর্থ। বহিরাগত গুন্ডা পান্ডারা হাসপাতালে ঢুকে নানাভাবে চিকিৎসক হয়রানী করছে। এটা বন্ধ হওয়া দরকার।

এ ব্যাপারে বিশিষ্ট জনপ্রিয় লেখক ও পেশাজীবি নেতা ডা. শিরিন সাবিহা তন্বী বলেন, "বিশ্বের অন্যতম ক্ষমতাধর নেতৃত্ব বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার।
এই দেশে নারী ডাক্তারের অপমান কেবল মন্ত্রী এলাকার মাস্তান ইভটিজার বলে?
এবার মন্ত্রী অপসারনের সময় এসেছে।।

সময় এসেছে নারীর শক্তি ওনাকে বুঝিয়ে দেয়ার।"

 

 

 

ওদিকে পেশাজীবী নেতা ডা. শাব্বির হোসেন খান চলমান সঙ্কট সম্পর্কে মেসেঞ্জারের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অবহিত করেছেন।
বিএমএ নেতা
ডা. শাব্বির জানান, "এদেশের ভবিষ্যৎ কান্ডারী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান Sajeeb Wazed Joy আমাকে তার মেসেঞ্জারে সংযুক্ত রেখেছেন, সেজন্য আমি গর্বিত!
বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থার এই দুর্যোগ মুহুর্তে আজ কিছুক্ষণ আগে বাধ্য হয়ে তার কাছে পাঠানো আমার মেসেজটার স্ক্রীনশট দিলাম।

প্রয়োজনে আমরা আমাদের দাবী নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও যাব।"

_____________________________

 

আহির ফা হিয়ান বুবকা । নির্বাহী সম্পাদক , ডাক্তার প্রতিদিন।


প্রিয় মুখ এর জনপ্রিয়