Ameen Qudir

Published:
2018-05-23 12:20:52 BdST

১০০এর বেশি সফল কার্ডিয়াক সার্জারি করল খুলনার ফরটিস হার্ট ইন্সটিটিউট


·

রোগীগণ আবেগ আপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে ফরটিস খুলনার চীফ কার্ডিয়াক সার্জন ডাঃ এ ওয়াই এম শহিদুল্লাহ এবং কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডেস্ক _____________________

১০০এর বেশি কার্ডিয়াক সার্জারি সফলতা উদযাপন করতে এএফসি হেলথ ফরটিস হার্ট ইন্সটিটিউট খুলনায় কার্ডিয়াক সার্জারির রোগীদের নিয়ে এক মতবিনিময় অনুষ্ঠান আয়োজিত হয়।

কার্ডিয়াক সার্জারি বিভাগের আধুনিক ও মান সম্পন্ন চিকিৎসা সেবা গ্রহণ করে উপকৃত রোগীগণ আবেগ আপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে ফরটিস খুলনার চীফ কার্ডিয়াক সার্জন ডাঃ এ ওয়াই এম শহিদুল্লাহ এবং কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে খুলনা এবং আশেপাশের জেলার বেশ কিছু রোগী যাদের জটিল কার্ডিয়াক সার্জারি হয়েছিল এবং তাদের আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোগীরা তাদের অভিজ্ঞতা শেয়ার করেন, গুরত্বপূর্ণ মতামত দেন ডাঃ এ ওয়াই এম শহিদুল্লাহ উপস্থিত রোগীদের চিকিৎসাকালীন অভিজ্ঞতার কথা শেয়ার করেন এবং সামনের দিনগুলোর জন্য দরকারী পরামর্শ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে কার্ডিয়াক এনেস্থেসিওলজিস্ট ডাঃ মোঃ দাউদ হোসেন, সকল কার্ডিওলজিস্ট, অন্যান্য সিনিয়র কনসালটেন্টগণ, মেডিকেল সুপারিনটেনডেন্ট সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
________________
এএফসি হেলথ ফরটিস হার্ট ইন্সটিটিউট পরিবেশিত সংবাদ বিজ্ঞপ্তি


ফার্মাসিউটিক্যালস এর জনপ্রিয়