Ameen Qudir

Published:
2018-02-22 10:31:15 BdST

বিএমএ’র উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন


 

“আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি,  আমি কি ভুলিতে পারি...। বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে।

বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরীর নেতৃত্বে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ও কেন্দ্রীয় কাউন্সিল সদস্যসহ চিকিৎসকগণ একুশের প্রথম প্রহরে কালো ব্যাজ ধারণ করে প্রভাতফেরী সহকারে কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও শহীদদের স্মরণে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এছাড়াও সূর্যোদয়ের সাথে সাথে এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন করা হয়।

বিএমএ‘র সহসভাপতি ডা. জামাল উদ্দিন খলিফা, সাবেক মহাসচিব ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. মোঃ শফিকুর রহমান, কোষাধ্যক্ষ ডা. মোঃ জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব ডা. মোঃ কামরুল হাসান মিলন, সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ তারিক মেহেদি পারভেজ, দপ্তর সম্পাদক ডা. মোহাঃ শেখ শহীদ উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ, সাংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক ডা. পূরবী রাণী দেবনাথ, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক ডা. কাজী শফিকুল হালিম জিম্মু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদ ডা. মোঃ আবুল হাসেম খান, কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী, ডা. জহুরুল হক সাচ্চু, ডা. হাসানুর রহমান, ডা. হোসেন মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, ডা. হারুন অর রশীদ, কেন্দ্রীয় কাউন্সিল সদস্যগণসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।”

 

বার্তা প্রেরক



ডা. মোঃ মাহবুবুর রহমান
প্রচার ও জনসংযোগ সম্পাদক
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)।


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়