Ameen Qudir

Published:
2017-03-17 18:32:02 BdST

৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বিএমএ নেতারা


 

 

ডা. মোঃ মাহবুবুর রহমান
______________________________


আজ ১৭ মার্চ। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস। বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে। বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরীর নেতৃত্বে কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, কেন্দ্রীয় কাউন্সিল সদস্যসহ ঢাকাস্থ বিভিন্ন ইনস্টিটিউট, হাসপাতাল ও মেডিকেল কলেজের চিকিৎসকগণ সকাল ৭:০০টায় ধানমন্ডি ৩২ নং সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।


এছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে বিএমএ বঙ্গবন্ধু স্মরণে বিশেষ পোস্টার প্রকাশ ও রাজধানী ঢাকাসহ বিএমএ’র সকল শাখায় ব্যানার -পোস্টার প্রদর্শনের ব্যবস্থা করেছে। বিএমএ শাখা সমূহও স্থানীয় ভাবে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে।

বিএমএ কেন্দ্রীয় কার্যকরী পরিষদের জ্যেষ্ঠ সদস্য ডা. কাজী শহিদুল আলম, ডা. মোঃ শফিকুর রহমান, ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ডা. মোঃ জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব ডা. মোঃ কামরুল হাসান মিলন, সমাজ কল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ, সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদ ডা. পূরবী রাণী দেবনাকেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, ডা. উত্তম কুমার বড়–য়া, ডা. চিত্ত রঞ্জন দাস, ডা. মোঃ জাবেদ, ডা. হারুন অর রশীদ, কেন্দ্রীয় কাউন্সিল সদস্যগণসহ এসোসিয়েশনের আজীবন ও সাধারণ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন”।

________________________________

ডা. মোঃ মাহবুবুর রহমান
প্রচার ও জনসংযোগ সম্পাদক
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়