Ameen Qudir

Published:
2019-01-10 19:09:08 BdST

প্রয়াণ মটর সাইকেলে স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন ডাক্তার: প্রাণ কেড়ে নিলো দানব ট্রাক


ছবি পাঠিয়েছেন হাসিব খান

সংবাদদাতা
_____________________

রোগীসেবার জন্য মটর সাইকেলে স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন ডাক্তার: প্রাণ কেড়ে নিলো দানব ট্রাক ।
সকালে মানিকগঞ্জ শহরের ভাড়াবাসা থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওনা দেন ডা. মঞ্জুর আলম। ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রিজ এলাকায় পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়।
১০ জানুয়ারি২০১৯ সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসক মঞ্জুর আলম মানিকগঞ্জের সিংগাইর উপজেলার নিলাম্বরপট্টি এলাকায় বাসিন্দা। তিনি ২৭তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগদান করেন। তিনি দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু বিশেষজ্ঞ হিসেবে কর্মরত ছিলেন।তিনি খুবই ধর্ম প্রাণ ছিলেন। লোকসেবার পাশাপাশি নিবিড়ভাবে ধর্মচর্চা করতেন। ধর্মরাজনীতির বিরুদ্ধে সোচ্চার ছিলেন। 

ছবি পাঠিয়েছেন হাসিব খান

জেলা হাসপাতালের সহকর্মী ডা. লুৎফর রহমান জানান, সকালে মানিকগঞ্জ শহরের ভাড়াবাসা থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন ডা. মঞ্জুর আলম। পথে ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রিজ এলাকায় পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগ্নে হাসমত আলী বলেন, সকালে তার কর্মস্থল দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ঘাতক ট্রাক মামার মোটরসাইকেল চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মর্মান্তিক প্রয়াণ হয়। নিহত ডা. মঞ্জুরুল আলম সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের নীলাম্বরপট্টি গ্রামের মৃত হাজী নুর মোহাম্মদ খানের পুত্র।

শিশু বিশেষজ্ঞ ডা. মঞ্জুর আলম তার এলাকায় লোকসেবী চিকিৎসক হিসেবে ছিলেন সর্বজনপ্রিয়। তার অকাল প্রয়াণে পরিবার পরম আশ্রয়। সিংগাইরবাসীর মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।


মানুষের জন্য এর জনপ্রিয়