|

অন্যতম মিস বাংলাদেশ চমক মেডিকেল ছাত্রী


Published: 2017-10-05 20:16:51 BdST, Updated: 2017-11-22 09:55:30 BdST

ডেস্ক রিপোর্ট

__________________________


মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অন্যতম মিস বাংলাদেশ রুকাইয়া জাহান চমক।

তিনি মেডিকেল ছাত্রী।

 

জানা গেল তিনি বিবাহিত! ২০১৪ সালের নভেম্বর মাসে চমকের বিয়ে হয়। তার স্বামীর নাম খান এইচ কবির। বিয়ে হওয়ার পর ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি চমকের স্বামী ফেসবুকে ম্যারিড ইউথ চমক দেন। পরের বছর তারা স্বামী-স্ত্রী প্রথম বর্ষপূর্তিও পালন করেন!

সোশ্যাল মিডিয়ায় চমকের স্বামী কবিরের বিয়ের রিলেশন স্ট্যাটাস ভাইরাল হয়েছে! সেখানে চমককে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ক্যাপশনও দিয়েছেন তার স্বামী কবির। এছাড়া দুটি সেলফিও পোস্ট করা হয়েছে। স্ট্যাটাসে স্বামী কবির দিয়েছেন, চমকের সাথে তার বিয়ে হয়েছে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি।

চমকের বিয়ের বিষয়টি অন্তর শোবিজ কর্তৃপক্ষ মিডিয়ার কাছে সত্যতা নিশ্চিত করেছে। কর্তৃপক্ষ বলছে, আমরা জেনেছি চমক বিবাহিত। সেজন্য তাকে যৌথভাবে তৃতীয় করা হয়েছে। নইলে তাকে আমরা দ্বিতীয় করতাম। এর আগে চমক বলেছে, ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা অনুসন্ধানে বের করেছি সে-ই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকে। তবে চমক বরিশালের মেয়ে।’

 

এছাড়া চলচ্চিত্রে অভিনয় করা চমকের এক ফেসবুক বন্ধু বলেন, ‘সে বিবাহিত বলেই জানি আমি। ২০১৪ সালের নভেম্বরে বিয়ের আগে আমাদের প্রায়ই দেখা হতো। বিয়ের পর আর যোগাযোগ নেই।’

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানের শর্ত হচ্ছে, প্রতিযোগী অবশ্যই অবিবাহিত হতে হবে। বিবাহিত, ডিভোর্স কেউই অংশ নিতে পারবেন না। সেই তথ্য গোপন করার অপরাধে জান্নাতুল নাঈম এভ্রিলের বিজয়ীর মুকুট ফিরিয়ে নেয়া হয়। এরপর বিজয়ী ঘোষণা করা হয় জেসিয়া ইসলামকে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।