Ameen Qudir

Published:
2018-11-13 16:44:25 BdST

পাকুন্দিয়া ও কটিয়াদীর জনগন অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হককে সাংসদ হিসেবে চায়





সংবাদদাতা
__________________________

বাংলাদেশের প্রখ্যাত চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক আসন্ন নির্বাচনে অংশ নিতে দৃঢ় প্রত্যয়ী। নির্বাচনে দাঁড়াতে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
তার শুভানুধ্যায়ীরা জানান, অধ্যাপক ডাঃ দীন মোহাম্মদ নূরুল হকের নির্বাচনী এলাকা
কিশোরগঞ্জ ২ এর অন্তর্ভুক্ত পাকুন্দিয়া ও কটিয়াদী। স্থানীয় সর্বস্তরের জনগনের নয়নমনি তিনি। তিনি জনহিতকর প্রচুর কাজ করে এলাকায় সকলের আস্থাভাজন। এলাকাবাসী তাকেই সাংসদ হিসেবে দেখতে চায়। তিনি নির্বাচনী মাঠে অপ্রতিদ্বন্ধী ।

 



অধ্যাপক দীন মোহাম্মদ নূরুল হক নির্বাচন পূর্ব এক বানীতে বলেছেন ,

আমি অধ্যাপক দীন মোহাম্মদ নূরুল হক ছাত্র জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করি | বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রতিটি কাজে আমি জাতির জনকের স্বপ্নের প্রতিচ্ছবি দেখতে পাই | জননেত্রী শেখ হাসিনার জনকল্যানের অদম্য ও অপ্রতিরোদ্ধ কর্মপরিকল্পনা অব্যাহত থাকুক | আমি তার এই মহা কর্মপরিকল্পনায় নিজেকে উৎসর্গ করতে চাই ।

আমার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে আজ এক ঐতিহাসিক শুভক্ষণে সংসদীয় আসন কিশোরগঞ্জ ২ এর অন্তর্ভুক্ত পাকুন্দিয়া ও কটিয়াদীর আপামর জনগণের পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে প্রতিষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলিগের মনোনয়ন প্রাপ্তির আশা নিয়ে আমার আবেদন পত্র জমা দিয়েছি |

আমি পাকুন্দিয়া ও কটিয়াদীর সকল স্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করি | মহান আল্লাহ আমার প্রতি সহায় হোন |

জয় বাংলা জয় বঙ্গবন্ধু , বাংলাদেশ চিরজীবী হোক |
অধ্যাপক দীন মোহাম্মদ নূরুল হক এর আরও পরিচয় হল,
Chairman at Bangladesh Medical College & Hospital, Visiting Consultant at Sheikh Fazillatunnessa Mujib Eye Hospital & Training Institute, Gopalganj and Visiting Consultant at Sheikh Fazilatunnessa Mujib Memorial KPJ Specialised Hospital
Ministry of Health and Family Welfare and National institute of ophthalmology & Hospital

আপনার মতামত দিন:


নির্বাচন এর জনপ্রিয়