Ameen Qudir

Published:
2018-11-01 15:22:50 BdST

সংসদ নির্বাচন সবিশেষমনোনয়ন পেলে রাঙ্গুনিয়া আসনে অবশ্যই বিজয়ী হব : ডা. ফয়সল ইকবাল চৌধুরী


 

 

সংবাদদাতা , রাঙ্গুনিয়া
__________________________

জাতীয় সংসদের আসন চট্টগ্রাম-৭’র রাঙ্গুনীয়ায় সংসদ নির্বাচনকে ভোটের আমেজ চলছে। এই আসনে মনোনয়নপ্রত্যাশী হলেন চট্টগ্রাম বিএমএর সাধারণ সম্পাদক , অকুতোভয় পেশাজীবি নেতা ডা.ফয়সল ইকবাল চৌধুরী । প্রার্থীরা বড় বড় বিলবোর্ড, পোস্টার-ব্যানার টানিয়ে ও গনসংযোগ করছেন । ডা.ফয়সল ইকবাল চালিয়ে যাচ্ছেন জনমুখী কাজ। মানুষের কাছে যাচ্ছেন। সুখে দু:খে সাথী হচ্ছেন।

মিডিয়া আলাপে ডা.ফয়সল ইকবাল চৌধুরী বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তাতে আওয়ামী লীগ সম্পর্কে মানুষের গভীর ভালোবাসা ,আস্থা ও বিশ্বাস এখন সুদৃঢ়। ।আমার বিশ্বাস মনোনয়ন পেলে এবার জনগণের বিপুল ভোটেই আমি জয়ী হব। জেল-জুলুম সহ্য করে আওয়ামী লীগ করে যাচ্ছি। ছাত্রলীগ থেকে শুরু করে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছি। তাই দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আশা করছি।

 

ডা. ফয়সল বলেন,আমি বিলবোর্ড ও পোস্টার টাঙানো নীতিতে বিশ্বাস করি না। জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে আমি দলের সঙ্গে কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করব। অন্যকে মনোনয়ন দিলে দলের স্বার্থে তার সঙ্গে কাজ করব। দলের নেতাকর্মীদের নিয়ে আমি নিয়মিত গণসংযোগ করছি। আমি আশাবাদী দলীয় মনোনয়ন এবার আমি পাব।২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ড.হাছান মাহমুদকে বিজয়ী করতে পাঁচটি ইউনিয়নে নিজের শ্রম ও অর্থ দিয়ে নৌকাকে বিজয়ী করছি। দল যাকে মনোনয়ন দেবে দেশ ও জনগনের স্বার্থে নৌকার পক্ষে কাজ করব।আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে এতে কোন সন্দেহ নেই।সব কথার শেষ কথা আমার রক্তে বঙ্গবন্ধুর আদর্শ আমার মাথায় প্রিয় নেত্রী শেখ হাসিনার মমতাময়ী হাত দলের জন্য যে কোন ত্যাগ শিকার করতে প্রস্তুত।

আপনার মতামত দিন:


নির্বাচন এর জনপ্রিয়