|

নিজের মাকে দেখেন না স্বামী, ডিভোর্স দিলেন স্ত্রী


Published: 2018-01-08 13:31:15 BdST, Updated: 2018-05-26 00:51:17 BdST

 

 

 

 

ডেস্ক রিপোর্ট
_____________________


স্বামী তাঁর নিজের মায়ের সঙ্গে সম্পর্ক না রাখায় বিবাহ বিচ্ছেদ করলেন স্ত্রী। এমনই অভিনব ঘটনা দেখা গিয়েছে বিশ্বের অন্যতম রক্ষণশীল দেশ সৌদি আরবে। ওই মহিলার বিবাহ বিচ্ছেদের কারণ জেনে সেই আবেদন মঞ্জুর করেছেন বিচারক।

 

ওই মহিলা আদালতে বলেছেন, ‘আমার স্বামী অত্যন্ত যত্নবান। আমি যেটা চাই, সেটা দিতে কখনও কসুর করে না। আমাকে বিদেশ সফরেও নিয়ে যায়। কিন্তু আমি এমন একজন ব্যক্তিকে বিশ্বাস করতে পারি না যে স্ত্রীর জন্য সবকিছু করতে পারে, অথচ মাকে সামান্য সুখ দিতে পারে না। যে নিজের মাকে দেখে না, তাকে বিশ্বাস করা যায় না। সে ভবিষ্যতে আমাকেও যে কোনও সময় আমাকেও ছেড়ে চলে যেতে পারে।’

 

Related image

 

ওই মহিলার স্বামী প্রশ্ন করেন, ‘আমি কি তোমার জন্য নিজের পরিবারের সঙ্গে সম্পর্ক ত্যাগ করিনি?’ এর জবাবে ওই মহিলা বলেন, ‘হ্যাঁ। সেই কারণেই আমি তোমার কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চাই।’ তিনি স্বামীর দেওয়া যৌতুকও ফিরিয়ে দেন।

 

বিবাহ বিচ্ছেদের আবেদন মঞ্জুর করে বিচারক বলেন, ‘একজন ব্যক্তিকে সবসময় পরিবারকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে। বিশেষ করে মায়ের যত্ন করতে হবে। এই ব্যক্তির স্ত্রী খুশি নন, কারণ তিনি জন্মদাত্রী মা, যিনি ছেলের জন্য সারাজীবন কষ্ট করেছেন, তাঁকেই দেখছেন না। এই ব্যক্তি মোটেই ঠিক কাজ করেননি।’

 

Related image

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।