Ameen Qudir

Published:
2018-01-31 16:16:01 BdST

পেনশন নিয়ে দুশ্চিন্তা : হোটেলে ডাক্তারের রহস্যজনক মৃত্যু




 

ডেস্ক রিপোর্ট

________________________

ঢাকার মহাখালিতে একটি আবাসিক হোটেলে মঙ্গলবার ফরিদপুর মেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালক ডা. সাইদুর রহমানের (৬১) রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রয়াতের আত্মীয়সূত্রে জানা যায়, তিনি পেনশনের টাকা পাওয়া নিয়ে সব সময় চিন্তিত থাকতেন। জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভান্ডারীয়া গ্রামে তার বাড়ি।


তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই চিকিৎসকের ছেলে মহাখালীর ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সোহানুর রহমান মিডিয়াকে জানান, তার বাবা ডা. সাইদুর রহমান ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন। ২০১৭ সালের ১৩ এপ্রিল তিনি অবসরে যান।

 

সোমবার ডা. সাইদুর রহমান মো. সুলতান (৫০) নামে এলাকার এক পরিচিতজনকে নিয়ে ঢাকার বনানীর মহাখালীর প্রগতি আবাসিক হোটেলের ৩০৩ নম্বর কক্ষে ওঠেন। মঙ্গলবার দুপুরে সুলতান খাবার খেতে বাইরে যান। ফিরে এসে ওই রুমের দরজা ভেতর থেকে বন্ধ


পান। পরে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষকে জানান এবং আমাকে ফোন করেন। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি বনানী থানাকে অবহিত করেন।

পরে পুলিশ গিয়ে দুপুর ২টার দিকে দরজা খুলে ভেতরে দেখতে পায় ডা. সাইদুর রহমান রক্তাক্ত অবস্থায় পরে আছেন। তার গলায় ও বাম হাতে রক্তাক্ত কাটা জখম ছিল। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি ক্লিনিকে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়