Ameen Qudir

Published:
2018-03-31 23:41:38 BdST

চট্টগ্রামে নারী ডাক্তার লাঞ্ছনা : দোষী যত বড় শক্তিশালী হোক, শাস্তি হবেই : ডা. ফয়সল




"
ডেস্ক রিপোর্ট
_____________________________

চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে নারী ডাক্তার লাঞ্ছনার ঘটনায় চট্টগ্রাম বিএমএর মহাসচিব ডা.ফয়সল ইকবাল চৌধুরী দোষীর বিরুদ্ধে অনঢ় ও দৃঢ় ভূমিকা রাখবেন বলে জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি জানান," সিএসসিআর সংঘটিত দূঃখজনক ঘটনা নিয়ে একটি পত্রিকায় আমার বক্তব্য কে বিকৃত ভাবে উপস্হাপন করা হয়েছে, উক্ত ঘটানা পর থেকে চট্টগ্রাম বিএমএ সবসময় ভিক্টিম এর পক্ষেই ছিল, এবং কখনো কোন প্রকার সমঝোতার পক্ষে ছিল না, শুধুমাত্র বরাবররে মত চিকিৎসক সমাজের মান সন্মানের কথা চিন্তা করে জনসমক্ষে প্রচারে বিরত ছিল। অবশ্যই চট্টগ্রাম বিএমএ সত্যের পক্ষে থাকবে এবং দোষী ব্যক্তি যত শক্তিশালী হউক না কেন তার যথাযথ শাস্তি নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবে। যা এ ঘটনার পর থেকে ভিক্টিম, তার পরিবারের সদস্য, তার সহকর্মী সকলে অবগত আছেন। ইতিমধ্যে কিছু সিদ্বান্ত ভিক্টিম এবং তার পরিবারের সদস্য, বিএমএ নেতৃবৃন্দ এবং সিএসসি আর ম্যনেজমেন্ট কমিটির উপস্হিতিতে গ্রহন করা হয়েছে যা অচিরেই বাস্তবায়ন হবে। এ ব্যাপারে কোন প্রশ্ন থাকলে সরাসরি আমার সাথে যোগাযোগ করে বা আমাকে ইনবক্সে যোগাযোগ করে জানার জন্য অনুরোধ জানাচ্ছি। ফেইসবুক বা জনসমক্ষে সবকিছু আলাপ করা সমীচিন হবে না।"
আরেক বিবৃতিতে ডা. পলাশকান্তি দাস ও ডা. জালালুদ্দিন ফরহাদ প্রমুখ জানান, "সম্প্রতি সি এস সি আর এ ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা চট্টগ্রাম বিএমএ তথা চট্টগ্রাম বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী স্যারের অত্যন্ত সুনিবিড় তত্ত্বাবধানে সুষ্ঠু সমাধানের লক্ষ্যে ইতোমধ্যে পদক্ষেপ বাস্তবায়িত হয়েছে এবং কিছু পদক্ষেপ বাস্তবায়নের পথে রয়েছে। এই ব্যাপারে কারো শোনা কথায় কান দেয়ার কোন অবকাশ নেই। আমরা বিশ্বাস করি এবং দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই চট্টগ্রাম বি এম এ তথা ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী সবসময় ন্যায়ের পক্ষে ছিলেন,আছেন এবং থাকবেন। ইতোমধ্যে পরিলক্ষিত হচ্ছে যে অতি নগন্য সংখ্যক পত্রিকা ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী স্যার কে উদ্বৃত্ত করে মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে। আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই এই সব পত্রিকায় প্রকাশিত সংবাদে ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী স্যার কে উদ্বৃত্ত করে ছাপানো বক্তব্য কোন ক্রমেই ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী স্যারের বক্তব্য নয়। কারো কোন জিজ্ঞাসা থাকলে সরাসরি ডাঃ ফয়সল স্যারের সাথে যোগাযোগ করার আহবান জানাচ্ছি।"

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়